‘বসগিরি’তে শাকিবের নায়িকা কে?

‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের নায়িকা কে হবেন- এই প্রশ্নে এখন সরগরম ঢাকাই সিনেপাড়া। প্রথমে চিত্রনায়িকা অপু বিশ্বাসের নাম শোনা গেলেও, সম্প্রতি জানা গেছে সিনেমাটির জন্য এবার নতুন মুখই খুঁজছেন প্রযোজকেরা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2016, 10:36 AM
Updated : 9 May 2016, 10:36 AM

‘বসগিরি’ সিনেমায় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করার পরেও অবশেষে সরে যান অপু বিশ্বাস। এরপরই সিনেমাটির জন্য শোনা যেতে থাকে মাহিয়া মাহি, পরীমণি ও নুসরাত ইমরোজ তিশার নাম। পশ্চিমবেঙ্গের নায়িকা কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর সঙ্গেও নির্মাতাদের কথাবার্তা চলছে-- এমন খবরও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে।

তাহলে ‘বসগিরি’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন কোন নায়িকা? গ্লিটজের এমন প্রশ্নের উত্তরে র্নিমাতা শামীম আহমেদ রনি বলেন, “এই প্রশ্নের উত্তর এখুনি দেওয়া সম্ভব নয়। এর উত্তর পেতে হলে ১৪ মে পযর্ন্ত অপেক্ষা করতে হবে।”

তবে নির্মাতারা যতই কৌশল অবলম্বন করুক না কেন এরমধ্যেই সিনেপাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, ‘বসগিরি’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিষেক হবে এক নতুন মুখের। শোনা যাচ্ছে, নতুন এই নায়িকার নাম শবনম বুবলি, যিনি দীর্ঘদিন ধরে একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে, মে মাসের প্রথম সপ্তাহে নায়িকা ছাড়াই ঢাকায় শুরু হয়েছে ‘বসগিরি’ সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমাটি খান ফিল্মসের ব্যানারে প্রযোজনা করছেন টপি খান। চলতি বছরের ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির।