দুর্বার গতিতে এগোচ্ছে 'বাঘি'

মুক্তির পরপরই চলতি বছরের তৃতীয় সর্বোচ্চ উদ্বোধনী আয়ের রেকর্ড গড়া ‘বাঘি’র আয়ের চাকা ঘুরছেই। এখন পর্যন্ত ভারতীয় বক্স অফিসে সিনেমাটির আয় ২৩ কোটি ৭ লাখ রুপি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2016, 12:36 PM
Updated : 2 May 2016, 12:44 PM

শাহরুখ খান অভিনীত 'ফ্যান' এবং আকশায় কুমার অভিনীত 'এয়ারলিফট'-এর পর 'বাঘি'ই এ বছরে মুক্তি পাওয়া তৃতীয় সর্বোচ্চ উদ্বোধনী আয়কারী সিনেমা, জানান বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ। 

তার করা টুইট থেকে জানা যায় বক্স অফিসে 'বাঘি'র সাফল্যের চিত্র, "বাঘি- শুক্রবার ১১ কোটি ৯৪ কোটি, শনি ১১ কোটি ১৩ লাখ রুপি সর্বমোট ২৩.০৭ কোটি। সপ্তাহ শেষেই ছাড়াবে ৩৫ কোটির অংক।” 

এমনকী মধ্যপ্রাচ্যের বাজারে দাপটের সঙ্গে ব্যবসা করছে অ্যাকশন ড্রামা ঘরানার সিনেমাটি। আরব আমিরাত সহ অন্যান্য উপকূলবর্তী দেশগুলো থেকে সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে ২ লাখ ৩২ হাজার মার্কিন ডলার। 'টু স্টেটস', 'হিরোপান্তি' কিংবা 'এবিসিডি টু' সিনেমাগুলো যেভাবে ব্যবসা করেছে মধ্যপ্রাচ্যের বাজারে, দুই দিনের অনুপাতে সাফল্যের স্কেলে 'বাঘি' রয়েছে অনেক এগিয়ে।

সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় 'বাঘি' সিনেমাটি পরিচালক সাব্বির খানের প্রথম সিনেমা। টাইগার এবং শ্রদ্ধা ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন সুধির বাবু, পারাশ আরোরা এবং সুনিল গ্রোভার।