বিপাশা-কারানের বিয়ে নিয়ে যা বললেন জেনিফার

কারান সিং গ্রোভার-বিপাশা বাসু বিয়ের গাঁটছড়া বেঁধে ফেলেছেন শনিবার। বিপাশার এটা প্রথম বিয়ে হলেও কারানের এটি তৃতীয় বিয়ে। এই দুই বলিউডি তারকার বিয়ে নিয়ে অবশেষে মুখ খুলেছেন কারানেরই এক সাবেক স্ত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2016, 09:03 AM
Updated : 1 May 2016, 09:03 AM

২০১২ সালে ধুমধাম করেই হয়েছিল জেনিফার উইঙ্গেট এবং কারান সিং গ্রোভারের বিয়ের পর্ব। ছোট পর্দায় একসঙ্গে অভিনয় থেকে পরিচয়, এরপর বন্ধুত্ব- ভালোবাসা। সবই ঠিক চলছিল, কিন্তু দু বছরের মাথাতেই কারান-জেনিফারের সংসারে লাগে ভাঙনের ঢেউ। তারা আলাদা বসবাস করতে শুরু করলেও অবশ্য আইনিভাবে 'স্বামী-স্ত্রী'-ই ছিলেন কারান-জেনিফার।

তবে ফেব্রুয়ারিতে বিপাশার সঙ্গে প্রেমের রসায়ন বিয়ের দিকে মোড় নেওয়ার সম্ভাবনা তৈরি হলে জেনিফারের সঙ্গে বিচ্ছেদের সকল ব্যবস্থা করে ফেলেন ৩৪ বছর বয়সী কারান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ে বিচ্ছেদের নথি ঘুরে বেড়ানোয় বেজায় চটেছিলেন জেনিফার। কিন্তু দু'মাসেই সব রাগ গলে পানি হয়ে গেছে ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর। নব্যদম্পতিকে শুভ কামনা জানিয়েছেন 'হিন্দুস্থান টাইমস'কে দেওয়া এক সাক্ষাৎকারে।

"আমি মনে করি, তারা দারুণ এক দম্পতি হয়ে উঠবে। দুজন মানুষ একসঙ্গে থাকবার ইচ্ছায় যদি এগিয়ে যায় তবে বিয়ে একটি অসাধারণ ব্যাপার। ঈশ্বর যেন তাদের আশীর্বাদ করেন। ভালোবাসা একটি বিস্ময়কর বস্ত, এবং এটা যদি আপনি কারোও জন্য অনুভব করতে পারেন; ব্যাপারটি দারুণ," সাক্ষাৎকারে জানান জেনিফার।

কারানের সঙ্গে নিজের সুসম্পর্ক যে একসময় তিক্ততায় গড়িয়েছে, সে নিয়েও অবশ্য কথা বলেছেন তিনি। পুরোনো জিনিস ভুলে সামনে এগোনোর প্রত্যয় উঠে এসেছে তার কথায়, "এটা রোলার কোস্টারে ঘুরপাক খাবার মতই এক অভিজ্ঞতা। উচ্ছ্বসিত হবার মূহুর্ত যেমন ছিল, বিমর্ষ হবার ঘটনাও ঘটেছে। তবে আমি জানি এই বিয়েটা টিকিয়ে রাখতে আমি আমার পাঁচশ ভাগ চেষ্টা করেছি এবং এনিয়ে কেউ আমার দিকে আঙুল তুলতে পারবে না। আমি আমার জীবনের কোন একটি দিনের জন্যও আক্ষেপ করি না। কিন্তু গড়বড় তো ঘটেই। আমার কারো প্রতি কোন রাগ নেই। একা আছি দারুণভাবে।"