বিপাশার বিয়েতে শাহরুখ, সালমান, ঐশ্বরিয়া

গাঁটছড়া বঁধার কাজটা শনিবার সন্ধ্যায় সেরেই ফেলেছেন বিপাশা বসু ও কারান সিং গ্রোভার। নিজেদের জীবনের আনন্দময় এই মুহুর্তটিকে বলিউডবাসীদের সঙ্গে ভাগাভাগি করে নিতে ভোলেননি তারা। আর তাইতো, রাতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা জ্বলে উঠলো, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ঐশ্বরিয়া রাইদের তারকাদ্যুতিতে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 May 2016, 07:53 AM
Updated : 1 May 2016, 07:54 AM

মুম্বাইয়ের এক হোটেলে অনুষ্ঠিত সংবর্ধনায় সবার আগে ক্যামেরার নজর কাড়ে বচ্চন পরিবার। অমিতাভ বচ্চন যখন তার পুত্র আভিশেক ও পুত্রবধূ ঐশ্বরিয়াকে নিয়ে পার্টিতে প্রবেশ করবেন, তখন তাদেরকে ছেঁকে ধরে আলোকচিত্রীদের দল। বিপাশা-কারানও এক মঞ্চে দাঁড়িয়ে বচ্চন পরিবারের সঙ্গে ফ্রেমবন্দী হতে ভোলেননি।

নবদম্পতিকে আশির্বাদ জানাতে কালো স্যুট, সাদা শার্ট আর টাক্সিডো করে হাজির হয়েছিলেন শাহরুখ খানও। ওদিকে অনুষ্ঠানে পৌঁছেই বিপাশা-কারানের সঙ্গে আনন্দে মেতে ওঠেন সালমান খান।

অনুষ্ঠানে আরও হাজির হয়েছিলেন সদ্যই কারাগার থেকে মুক্তি পাওয়া সঞ্জয় দত্ত। স্ত্রী মান্যতাকে নিয়ে আলোকচিত্রীদের সঙ্গে দুষ্টুমীতে মেতে ওঠেন তিনি। এছাড়াও, প্রিতি জিনতা, টাবু, সুস্মিতা সেন, রানবির কাপুর, সোনাম কাপুর, নেহা ধুপিয়া, শামিতা শেঠি, মালাইকা আরোরা, অভয় দেওল, ববি দেওল, মাধাভানরা উপস্থিত হয়েছিলেন বিপাশা-কারানকে তাদের শুভেচ্ছো জানাতে। রিতেশ দেশমুখ তার দ্বিতীয়বারের মতো অন্ত:সত্ত্বা স্ত্রী জেনেলিয়াকে নিয়েই এসেছিলেন সংবর্ধনা অনুষ্ঠানে।

বিয়ের মন্ডপের লাল টুকটুকে লেহেঙ্গা ছেড়ে বিপাশা এসময় গায়ে জড়িয়েছিলেন সোনালি-রূপালি কারুকাজময় একটি আনারকালি। সব্যসাচির নকশা করা এই পোশাকের সঙ্গে মিলিয়ে পরেছিলেন মুক্তা আর পান্নার গয়না। কপালে লাল টিপ আর সিঁথিতে সিঁদুর দেওয়া বিপাশার সাজের প্রশংসায় মেতেছিলেন সবাই।

ওদিকে সাদা শার্ট আর কাল বোটাই পরে নবপরিণীতা স্ত্রীর পাশে সর্বক্ষণ দাঁড়িয়ে ছিলেন কারান সিং গ্রোভার। শুধু তাই নয়, অতিথিদের পুরোন দিনের গান শুনিয়েও মনোরঞ্জন করেন তিনি।