স্ট্যালোন এবার মাফিয়া ডন

পাঁচ দশকেরও বেশি সময় ধরে দাপিয়ে বেড়িয়েছেন বড় পর্দায়, এবার ছোট পর্দাতেও নিজের জাদু ছড়াতে আসছেন সিলভেস্টার স্ট্যালোন। এই অ্যাকশন কিংবদন্তী প্রথমবারের মত অভিনয় করতে যাচ্ছেন একটি টিভি সিরিজে। কিংবদন্তী লেখক মারিও পুজোর 'ওমেরতা'- বইটি অবলম্বনে নির্মিত সিরিজটিতে তাকে দেখা যাবে কুখ্যাত এক মাফিয়া ডনের ভূমিকায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 12:41 PM
Updated : 30 April 2016, 12:41 PM

'দ্য গদফাদার', 'দ্য লাস্ট ডন' এবং 'ওমেরতা'- মারিও পুজোর এই তিনটি বইকে একত্রে বলা হয় 'মাফিয়া ট্রিলজি'। আর তার লেখা শেষ বই 'ওমেরতা'- থেকে নির্মিত এই টিভি সিরিজে আবির্ভূত হতে চলেছেন ৬৯ বছর বয়সী তারকা স্ট্যালোন। বইটির কেন্দ্রীয় চরিত্র মব বস রেইমন্ড এপ্রিলের ভূমিকায় অভিনয় করবেন স্ট্যালোন, যাকে বলা হয়েছে মার্কিন মূলুকের সর্বশেষ মাফিয়া ডন।

এইস শোবিজ জানাচ্ছে, এই চ্যালেঞ্জিং টিভি সিরিজটি নির্মাণের দায়িত্ব পড়েছে 'দ্য ইকুয়ালাইজার' খ্যাত পরিচালক আন্টোয়েন ফুকুয়ার কাঁধে। আর এই সিরিজটির মাধ্যমে প্রথমবারের মত স্ট্যালোন কাজ করবেন ফুকুয়ার সঙ্গে। প্রযোজনা সংস্থা ওয়েইন্সটেইন কো. এর সঙ্গে ফুকুয়ার চুক্তি হবার পরই জানা যায় খবরটি। 

এদিকে বড় পর্দা নিয়েও এই মূহুর্তে কম ব্যস্ত নন স্ট্যালোন। ১৯৭৫ সালে 'রকি' সিনেমার মাধ্যমে পৃথিবী যে 'রকি বালবোয়া'কে চিনেছিল, সে চরিত্রটি আবারও চার দশক পর ফিরেছিল রূপালি পর্দায়, ২০১৫তে মুক্তি পাওয়া 'ক্রিড'-এর মাধ্যমে। সিনেমায় রকি চরিত্রে আরেকদফা অনবদ্য অভিনয় করে স্ট্যালোন বগলদাবা করেছেন একটি গোল্ডেন গ্লোব, সেই সঙ্গে পেয়েছেন অস্কার মনোনয়নও। এবার আসছে 'ক্রিড' এর সিকুয়াল, আর এজন্য আরেকদফা রকি বালবোয়া সাজতে প্রস্তুত তিনি।