টপ চার্টে আবারও প্রিন্স

মৃত্যুর পরও শ্রোতাপ্রিয়তার দিক থেকে শীর্ষস্থানটি এখনও ধরে রেখেছেন আশির দশকের পপ আইকন প্রিন্স। বিলবোর্ড টপ চার্টে তার ৩৯ টি স্টুডিও অ্যালবামের মধ্যে ১৪টিই উঠে এসেছে ওপরের দিকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 12:10 PM
Updated : 30 April 2016, 12:10 PM

কিংবদন্তী এই সংগীত তারকার প্রয়াণের পর তার ভক্তরা তাকে স্মরণ করছেন তার গানের মাধ্যমে। আর সেজন্যই দ্বিতীয়স্থান থেকে টপ চার্ট পুরোটাই যেন 'প্রিন্সময়'।

তালিকাটির দ্বিতীয়  স্থানে অবস্থান করছে 'দ্য ভেরি বেস্ট অফ প্রিন্স'। 'আল্টিমেট' রয়েছে তৃতীয় স্থানে আর 'পার্পল রেইন' রয়েছে চতুর্থ স্থানে, আনুষ্ঠানিকভাবে জানিয়েছে চার্টস কর্তৃপক্ষ।

এছাড়াও সেরা ১০০'এর মধ্যে চার্টে অবস্থান করছে মার্কিন এই কিংবদন্তী তারকার আরও ১১টি অ্যালবাম উপরে উঠে এসেছে এই তালিকায়। 'দ্য হিটস/বি সাইডস রয়েছে তের নম্বরে, 'সাইন ও দ্য টাইমস' পনের এবং '১৯৯৯' রয়েছে ২৮ নম্বরে।

তবে, প্রিন্সের মৃত্যুতে তার গানের প্রতি ভক্তদের ভালোবাসা ছাড়াতে পারেনি বিয়োন্সের অ্যালবামের সাফল্যকে। মার্কিন এই শিল্পীর নতুন অ্যালবাম 'লেমোনেড' রয়েছে এখনও শীর্ষে।

২১ এপ্রিল সকালে মিনেসোটার পেইসলি পার্কে এই শিল্পীর স্টুডিও কমপ্লেক্সের একটি  লিফটে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। সেদিনই কেবল জর্জিয়া থেকে একটি কনসার্ট টুর শেষ করে ফিরেছিলেন এই কিংবদন্তী। প্রিন্সের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।