ফিরছে লারা ক্রফ্ট

লম্বা বেনী দোলানো দুর্ধ্বর্ষ লারা ক্রফ্ট বলতে সবার সামনে ভেসে ওঠে অ্যাঞ্জেলিনা জোলির ছবি। এবার সে জায়গায় নিজেকে প্রতিষ্ঠা করতে চলেছেন অস্কারজয়ী তারকা অ্যালিসিয়া ভিকান্দার। রূপালী পর্দার নতুন লারা ক্রফট হতে চলেছেন এই সুইডিশ সুন্দরী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 11:15 AM
Updated : 30 April 2016, 11:15 AM

এর আগে গুঞ্জন উঠেছিল পরবর্তী লারা ক্রফট হবার দৌঁড়ে নির্মাতারা এগিয়ে রেখেছিলেন 'স্টার ওয়ার্স' তারকা ডেইজি রিডলিকে। এমনকি রিডলি নিজেও জানিয়েছিলেন, নির্মাতাদের সঙ্গে তার কথাবার্তা এগিয়েছে সিনেমাটি নিয়ে। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই খবর এলো, নির্মাতাদের পছন্দের তালিকায় সবচেয়ে উপরেই ছিলেন গতবছর 'এক্স মাকিনা' এবং 'দ্য ড্যানিশ গার্ল'-এর মত সিনেমা উপহার দেওয়া অভিনেত্রী অ্যালিসিয়া।

টুম্ব রাইডার লারা ক্রফট গল্প এবার এগুবে তার তরুণ সময়ের ঘটনবলী নিয়ে। ২০১৩ সালেও স্কয়ার এনিক্স গেমিং জগতে ফিরিয়ে এনেছিল লারা ক্রফটকে, সেখানে দেখা যায় অপেক্ষাকৃত কম বয়সী এক লারাকে। প্রত্নতত্ত্ব বিষয়ের এক শিক্ষার্থী হিসেবে গেইমটিতে লারাকে নামতে হয় তার প্রথম অভিযানে আর সেখান থেকেই শুরু হয় তার টুম্ব রেইডার হয়ে ওঠার গল্প। ডেডলাইন জানিয়েছে, নতুন এই গেইমের গল্পকে কেন্দ্র করেই নতুন সিনেমাটির গল্প এগিয়েছে।

সিনেমাটি নিয়ে এখনও প্রাথমিক কথাবার্তা চলছে। পরিচালনার দায়িত্ব পড়ছে নরওয়েজিয় নির্মাতা রোর উথাউগের কাঁধে। পরিকল্পনা রয়েছে ২০১৭ সালের মধ্যে সিনেমাটি মুক্তি দেয়ার।