ফুলেল সাজে বিপাশার মেহেদী অনুষ্ঠান

অবশেষে শুভক্ষণটি চলেই এল বিপাশা বসু এবং কারান সিং গ্রোভারের জীবনে। আগেই ঘোষণা এসেছিল, ৩০ এপ্রিল গাঁটছড়া বাঁধতে চলেছেন হিন্দি সিনে জগতের এই দুই তারকা।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 09:55 AM
Updated : 30 April 2016, 09:55 AM

এর আগে ২৯ এপ্রিল ছিলো তাদের বিয়ের আনুষ্ঠানিকতার প্রথম দিন। বিপাশার মেহেদি উৎসবের মাধ্যমে শুরু হয় তাদের বিয়ের জমজমাট আয়োজনের।

হাতভর্তি মেহেদী পরার এই দিনে বিপাশার পরনে ছিল ফুলেল নকশার লেহঙ্গা। গহনাগুলোও ছিলো ফুলের তৈরী। ঘণিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়দের নিয়েই সম্পন্ন হয় পুরো অনুষ্ঠান, যাদের মধ্যে ছিলেন বিপাশার সমসাময়িক অভিনেত্রী শিল্পা শেঠি এবং তার বোন শামিতা শেঠি। আরও উপস্থিত ছিলেন ডিজাইনার রকি এস, অভিনেত্রী সোফি চৌড্রি এবং এমটিভির উপস্থাপিকা আনুশা।

নিজের মেহেদি উৎসবে পোশাক থেকে শুরু করে অলঙ্কার- সবই নিজে পছন্দ করেছেন বাঙালি ললনা বিপাশা। নিজের প্রতিটি গহনা বিপাশা নিজ হাতে বেছে নিয়েছেন জয়পুর জুয়েলস থেকে। গহনাগুলো বিশেষভাবে তৈরী করা হয়েছিলো ফুলের নকশায়।

গলায় পরার জন্য বিপাশা বেছে নিয়েছেন ঐতিহ্যবাহী সাতলহরী হার। সাতটি লহরে সাজানো হারটিতে বসানো হয়েছে আসল প্রাকৃতিক বাসরা মুক্তো। সেই সঙ্গে হারটি সজ্জিত ছিলো পুরোনো আমলের চুনি এবং পান্নায়। এর সঙ্গে বিপাশা পড়েছিলেন পদ্মফুলের নকশা করা ঐতিহ্যবাহী ‘জাদু ঝুমার’। মাথা আর হাত সাজিয়েছিলেন গোলাপী ফুলের গহনায়।

একদিকে যখন বিপাশার মেহেদির প্রস্তুতি, অপর দিকে কারানের জন্য সেটি ছিল তাদের বিয়ের অন্তিম মূহুর্তের অপেক্ষা, যেটিকে তিনি বলছেন নিজের স্বপ্ন সত্যি হবার মত। 

মেহেদি অনুষ্ঠানের আগে তার বাড়িতে বাঙ্গালী রীতিতে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। কারান সিং গ্রোভার তাদের একটি আনুষ্ঠানিকতার ছবি পোস্ট করেন ইন্সটাগ্রামে। সেখানে দেখা যায় বিপাশার পরনে একটি জমকালো গোলাপী শাড়ি আর কারানের পরনে সাদা পোশাক। ছবিটির ক্যাপশনে কারান লেখেন “তুমি আমার সত্যি হয়ে যাওয়া স্বপ্ন- বিপাশা বাসু”।

ডিনো মোরিয়া, জন এব্রাহাম এবং হারমান বাওয়েজার সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলেও বিপাশারে জন্য সম্পর্কগুলো কখনও পরিণয়ে রূপ নেয়নি। ওদিকে ছোট পর্দার তারকা কারানের এটা তৃতীয় বিয়ে। এর আগেও তিনি বিয়ে করেছিলেন টিভি অভিনেত্রী শ্রদ্ধা নিগাম এবং জেনিফার উইঙ্গেটকে।