জাজের ব্যানারে এবার পরিমণি

কিছদিন আগেই প্রযোজনা প্রাতষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানিয়েছিল, মালেক আফসারির ‘রক্ত’ সিনেমার মাধ্যমে ‘নতুন’-এক নায়িকার সঙ্গে চুক্তিবদ্ধ হবেন তারা। এবার জনা গেল, জাজের ‘নতুন মুখ’ আর কেউ নন, হালের আলোচিত চিত্রনায়িকা পরিমণিই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2016, 09:20 AM
Updated : 30 April 2016, 09:20 AM

যৌথ প্রযোজনার থ্রিলার সাসপেন্স ‘রক্ত’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জাজ-এর ব্যানারে কাজ করছেন পরিমণি। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী তিনি।

বৃহস্পতিবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেল আয়োজিত সিনেমাটির মহরত অনুষ্ঠানে গনমাধ্যমকে পরীমণি বললেন, “রক্ত সিনেমায় আমার একমাত্র সার্পোট হচ্ছে আমার র্নিমাতা। আমি জানি না, আমি কি করবো। আমি সবকিছুই আমার নির্মাতার ওপর ছেড়ে দিয়েছি।”

সিনেমাটিতে অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করছেন পরিমণি। এধরণের অবতারেও প্রথমবারের মতো দেখা যাবে তাকে। পরিমণি নিজেই বললেন, এইধরণের কাজকে চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন তিনি।

এব্যাপারে তিনি বলেন, “সত্যিই এটা খুব চ্যালেঞ্জিং কাজ। আর আমি এমন কোন চ্যালেঞ্জ গ্রহণ করি, যেটা আমি পারি না। আমি সেই চ্যালেঞ্জটাই গ্রহণ করি, যেটা আমি পারি। আমি জানি আমি ‘রক্ত’তেই পারবো। দর্শকদের সেটা দেখার জন্য, সিনেমা মুক্তি পযর্ন্ত একটু অপেক্ষা করতে হবে। আমি এতটুকু বলতে পারি ভালো কিছু হচ্ছে। যেটা আসলে হাজার বছর বেঁচে থাকবে।”

সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত নায়ক রোশান রিক্ত।

‘রক্ত’ সিনেমার কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও সংলাপ লিখেছেন কলকাতার পেলে ভট্টাচার‌্য। আর সঙ্গীত পরিচালনা করবেন স্যাভি ও আকাশ। ১০ মে থেকে শুরু হবে ‘রক্ত’ সিনেমার দৃশ্যধারনের কাজ। বাংলাদেশ, ভারত ও থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে করা হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।