‘দিপিকা’র বাগদান?

মঙ্গলবার সকালটা দিপিকা পাড়ুকোনের ভক্তদের জন্য নিয়ে এসেছিল বিস্ময়কর একটি খবর। অভিনেত্রী হেমা মালিনির করা একটি টুইট দেখে খানিকটা ধাক্কা খান দিপিকার ভক্তরা। সবাই অবাক হয়ে দেখতে পান, বাগদান হওয়ায় দিপিকাকে অভিনন্দন জানিয়েছেন হেমা মালিনি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2016, 08:11 AM
Updated : 29 April 2016, 08:11 AM

দিপিকার বাগদানের খবর চাউর হওয়ার পরপরই বেশ হইচই পড়ে যায় টুইটার জুড়ে। “আসলেই কি দিপিকার বাগদান হয়েছে?” কিংবা “কার সঙ্গে আংটি বদল করলেন দিপিকা, রানভিরই কি সেই ব্যক্তি?”-- এ ধরণের প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলো জুড়ে।

শেষমেশ রহস্যের সমাধান করেন হেমা মালিনি নিজেই।

পরবর্তী একটি টুইটার বার্তায় নিশ্চিত করেন, অভিনেত্রী দিপিকা নন,​ অন্য এক দিপিকার বাগদানে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। তারপরই স্বস্তির নিঃশ্বাস ফেলেন দর্শকরা।

খবরটি ভুল হওয়া সত্ত্বেও দিপিকার বাগদানের ব্যাপারে তার ভক্তদের উৎসাহই প্রমাণ করে যে দিপিকার কাছ থেকে এ ধরণের একটি বার্তার জন্য মুখিয়ে আছেন তারা। রানভির সিংয়ের সঙ্গে তার সম্পর্কের খবর নিয়ে জল্পনা-কল্পনা চলছে অনেকদিন ধরেই। একসঙ্গে তাদের দেখাও গেছে বেশ কয়েকবার। তবে এখনো সম্পর্কের ব্যাপারে নিশ্চিতভাবে কিছু বলেননি দুজনের কেউই।

‘বাজিরাও-মাস্তানি’ কিংবা ‘রাম-লিলা’র এই জুটি বেশ কিছুদিন ধরেই সময় দিচ্ছেন পরষ্পরকে। রানবির কাপুরের সঙ্গে দিপিকার বিচ্ছেদের পর রানভিরই ছিলেন তার সবসময়ের সঙ্গী। বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চোখে পড়ে দুজনের ভালোবাসার উচ্ছ্বাস। সেরা অভিনেতা-অভিনেত্রীর খেতাব জয়ের পর একে অপরের জন্য অশ্রুসজল হয়েছেন তারা, একে অপরের বাবা-মায়ের আশীর্বাদ নিয়েছেন।

এই বছরের ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসে শ্যুটিংয়ে ব্যস্ত দিপিকাকে চমকে দিতে সুদূর কানাডাতে গিয়ে উপস্থিত হন রানভির।​​

তখন থেকেই দুজনের মধ্যকার সম্পর্কের গভীরতা নিয়ে নিশ্চিত হন ভক্তরা।​​

বুঝতে আর বাকি নেই যে শুভাকাঙ্খীরাও অপেক্ষা করছেন দুজনের সম্পর্কের আনুষ্ঠানিক স্বীকৃতির জন্য। হয়তো এর পরেরবার অন্য কোনো ‘দিপিকা’ নন, বলিউড তারকা ‘দিপিকা পাড়ুকোন’-এর উদ্দেশ্যেই হেমা লিখবেন  এমনশুভেচ্ছাবার্তা।