ঢাকায় আসছেন ভিশাল-শেখার

প্রথমবারের মতো ঢাকায় আসছেন হিন্দি সিনেমার আলোচিত সংগীত পরিচালক জুটি ভিশাল দাদলানি এবং শেখার হাসমুখ রাভজিয়ানি। মে মাসের প্রথম সপ্তাহে  ‘ভিশাল অ্যান্ড শেখার লাইভ ইন ঢাকা’ কনসার্টে সংগীত পরিবেশনা করবেন তারা । সংগীতের এই আয়োজনে মঞ্চে তাদের সঙ্গী হচ্ছেন ভারতীয় গায়িকা শ্রুতি পাঠাক।

গ্লিটজ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2016, 09:54 AM
Updated : 28 April 2016, 09:54 AM

‘ভিশাল অ্যান্ড শেখার লাইভ ইন ঢাকা’ কনসার্টটি আয়োজন করছেন টাইমস স্কয়ার ও ইভেন্টস থ্রিসিক্সটি ডিগ্রি। ইভেন্টস থ্রিসিক্সটি ডিগ্রির নির্বাহী যোগাযোগ পরিচালক শফিকুল ইসলাম গ্লিটজকে বললেন, “কোনো প্রাকৃতিক বিপর্যয় কিংবা অনাকাঙ্খিত ঘটনা না ঘটলে যথাসময়েই এবারের আয়োজনটি সম্পন্ন হবে বলে আশা করছি। এরমধ্যেই আমরা এই আয়োজনের সংগীত শিল্পীদেরকে তাদের প্লেনের টিকিটও পাঠিয়ে দিয়েছি। এবার আমরা পুরোদমে প্রস্তুত। এছাড়াও ভিশাল-শেখারের ভক্তদের জন্য ইতোমধ্যে আমরা কনসার্টের টিকেটও বাজারে ছেড়েছি।”

এই আয়োজনে মঞ্চে বিশাল-শেখার ও শ্রুতি ছাড়াও শ্রোতাদের সুরের মূর্ছনায় ভাসিয়ে নেওয়ার জন্য মঞ্চে থাকছেন বাংলাদেশের একজন শিল্পী। তবে সেই শিল্পীর নাম এখনই প্রকাশ করতে চাইছেন না আয়োজক প্রতিষ্ঠান।

২০০৩ সালে সুজয় ঘোষের ‘ঝাংঙ্কার বিটস’-এর গানের সংগীতায়োজনের মাধ্যমে নজরে আসেন ভিশাল-শেখার জুটি। সিনেমাটির ‘তু আশিকি হ্যায়’ গানটি তাদের এনে দেয় তারকাখ্যাতি। হিন্দি সিনেমা ছাড়াও তেলেগু, মারাঠি ও তামিল সিনেমার বহু গানের এই কারিগর তারা।

৫ মে সন্ধ্যা ৭টায় রাজধানীর বসুন্ধরা কনভেশন সেন্টারের ৪ নম্বর হল নভোরাত্রিতে অনুষ্ঠিত হবে কনর্সাটটি। তবে কনসার্টে আগত শ্রোতাদের সুবিধার্থে কনসার্টের দরজা খোলা হবে বিকেল ৫টায়।