লুলিয়াকেই বিয়ে করছেন সালমান?

রোমানিয়ার টিভি অভিনেত্রী লুলিয়া ভান্টুরের সঙ্গে সালমান খানের নাম জুড়ছে আজ অনেকদিন হল। তবে কি লুলিয়াকেই বিয়ে করবেন সালমান? গণমাধ্যমের বহুদিনের এই প্রশ্ন নিয়ে এবার কথা বললেন সেলিম খান। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2016, 01:08 PM
Updated : 27 April 2016, 01:08 PM

২০১৫’তেই সালমান পা দিয়েছেন পঞ্চাশে। তার সমসাময়িক অভিনেতা শাহরুখ খানের ছেলেরও হতে চলল বিয়ের বয়স, কিন্তু এখনও জীবনসঙ্গী খুঁজে পাননি সালমান। শোনা যাচ্ছিল, বড় ছেলের ভবিষ্যৎ নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছেন সালমানের বাবা-মা। তারা নাকী সালমানকে বিয়ের জন্য চাপও দিচ্ছেন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর এখন পর্যন্ত যার সঙ্গে সালমানকে দেখা গেছে সবচেয়ে বেশি, তিনি হলেন রোমানিয়ান সুন্দরী লুলিয়া। সালমানের অন্যান্য সাবেক প্রেমিকাদের মতো লুলিয়ার সঙ্গেও তার পরিবারের রয়েছে ব্যাপক ঘনিষ্ঠতা। তবে কী লুলিয়াকেই বিয়ে করবেন সালমান?  

এ বিষয়ে বাবা সেলিম খানের ভাষ্য, “এটা সালমানের ইচ্ছা। যখন সে বিয়ে করতে চায়, সে করবে। না করতে চাইলে, করবে না। আমি কখনও আমার সন্তানদের উপর জোর খাটাই না, তাদের পছন্দকে স্বীকৃতি দেওয়ার কাজটিও আমি করি না।”

“আমাদের পরিবারটাই এমন,  যেখানে কেউ একে অপরকে অসম্মান করে না, কোনো ধরণের জোর খাটানো তো দূরের কথা। বিয়ে অনেক বড় ব্যাপার। পরে বিবাহিত জীবনে কোন গণ্ডগোল হলে সালমান এসে বলবে, ‘আপনি তো বলেছিলেন’! অর্থাৎ, সব দোষ আমার!” স্পটবয়কে বলেন এই লেখক-চিত্রনাট্যকার।

যখন তাকে জিজ্ঞেস করা হয়, লুলিয়াকেই কি বিয়ে করবেন সালমান? তিনি জানান, সালমানের পছন্দের যেকোনো মেয়েকেই পুত্রবধূ হিসেবে মেনে নিবেন তিনি।

“আমার মতে অভিভাবকদের কখনও উচিত না সন্তানদের বিয়ের জন্য চাপ দেয়া। আপনি তাদের লালন পালন করবেন, ভালো শিক্ষা দিবেন যেনো তারা পরবর্তী জীবনে নিজেদের জন্য সঠিক সিদ্ধান্ত নিতে পারে। যখন তারা বড় হয়ে নিজেদের পছন্দের একটি মেয়েকে ঘরনি করে আনবে, তখন বাবা-মায়ের উচিত নয় তাদের কোনরকম বাধা দেয়া।” বলেন সালমানের বাবা।