স্ত্রীকে ফিরে পেতে চান ‘ব্যাটম্যান’

অভিনেত্রী জেনিফার গার্নারের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে গতবছর, সন্তানরাও নেই কাছে। বক্স অফিসে নিজের সিনেমার সাফল্যও তাই একেবারে পানসে, নতুন ‘ব্যাটম্যান’ বেন অ্যাফ্লেকের কাছে। নিজের পরিবারকে ফিরে পেতে মরিয়া এই তারকা তাই খুব করে চাইছেন সাবেক স্ত্রীর সঙ্গে বিবাদটা মিটিয়ে ফেলতে।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2016, 01:51 PM
Updated : 24 April 2016, 01:51 PM

একটি ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে এইসশোবিজ বলছে, এই মূহুর্তে অ্যাফ্লেক লন্ডনে আছেন ‘জাস্টিস লিগ’ সিনেমার কাজে। এ সময়টাতে নিজের স্ত্রী-সন্তানকে পাশে চাইছেন ৪৪ বছর বয়সী এই অভিনেতা। আর এই সুযোগেই ভেঙে যাওয়া সংসার আবারও জোড়া লাগাতে চাইছেন তিনি।

সূত্রটির ভাষ্যে, “বেন আশা করছেন, লন্ডনে শুটিংয়ের সময়টা একসঙ্গে কাটালে জেনিফারের সঙ্গে কথা বলে নিজেদের পরিবারকে আবার এক করতে পারবেন তিনি।”

এই মূহুর্তে পাঁড় কমিক ভক্তদের কাছে রাতারাতি প্রিয় হয়ে উঠেছেন অ্যাফ্লেক। নতুন ‘ব্যাটম্যান’ হিসেবে সবার কাছ থেকেই প্রশংসা কুড়িয়েছেন তিনি।  ক্যারিয়ারে এক নতুন মোড়ে থাকা অস্কারজয়ী তারকা কিন্তু এই সাফল্য পুরোপুরি উপভোগ করতে পারছেন না পারিবারিক জটিলতার কারণেই।

সূত্রটি আরও জানায়, স্ত্রীকে ফিরে পাবার ব্যাপারে অ্যফ্লেক আত্মবিশ্বাসী হলেও জেনিফারের পক্ষ থেকে বলা হয়েছে, “সবকিছু ঢের দেরি হয়ে গেছে।”

২০০৫ সালে মালাবদল করে দশটা বছর একত্রে কাটিয়ে দিয়েছেন জেনিফার গার্নার আর বেন অ্যাফ্লেক জুটি। একসঙ্গে তাদের রয়েছে তিন সন্তান। হলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম এই জুটির সংসারে কখনও ভাঙন আসবে না— একটা সময় পর্যন্ত এমনটাই ভাবতেন সবাই। তবে সবাইকে চমকে দিয়ে ২০১৫ সালে বিচ্ছেদের পথে এগোন তারা।