ছুটি নিলেন ঋতুপর্ণা

রূপালি পর্দার জনপ্রিয় তারকা হলেও ব্যাক্তিজীবনে তিনি দুই সন্তানের দায়িত্বশীল মা এবং চাকুরে স্বামীর প্রেমময়ী স্ত্রী। টানা কয়েকটি সিনেমা শুটিং শেষে জানালেন,  এবার পরিবারকে সময় দেওয়া উচিত। আর তাই রূপালি জীবন থেকে নিয়ে নিলেন বেশ ক’দিনের ছুটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2016, 01:47 PM
Updated : 24 April 2016, 01:47 PM

সম্প্রতি ‘প্রাক্তন’ সিনেমার প্রচার করা শুরু হয়েছে। এরমধ্যেই স্বামী, সন্তানদের সময় দিতে পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের কাছ থেকে কয়েকদিনের জন্য ছুটি নিয়েছেন ঋতুপর্ণা।

টাইমস অফ ইন্ডিয়াকে ৪৪ বছর বয়সী অভিনেত্রী বলেন, “দুই জগতের মধ্যে সমতা রক্ষা করতে আমি যথাসাধ্য চেষ্টা করি। সঞ্জয় আমার পেশাদারিত্বের দিকটা ভালো বোঝে এবং এটা আমার জন্য আর্শীবাদের মতো।”

তিনি আরও বলেন, “‘প্রাক্তন’ মুক্তির অপেক্ষায় আছি আমি, যে সিনেমায় আমাকে ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একসঙ্গে দীর্ঘদিন পর দেখবেন দর্শক।”

দেশভাগের কাহিনি নিয়ে নির্মিত ‘রাজকাহিনী’ মুক্তির পরপরই ২০১৫ সালের শেষদিকে ‘প্রাক্তন’-এর শুটিং শুরু করেন ঋতুপর্ণা। একই বছর মুক্তি পেয়েছিলো নন্দিতা-শিববপ্রসাদের সারা জাগানো সিনেমা ‘বেলাশেষে’, এছাড়াও ‘ত্রয়ী’ ও ‘আরও একবার’ মুক্তি পায়। তিনটি সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তিনি।