ভালোবাসা দিবসে দিপিকাকে রানভিরের চমক

প্রেমিকা আছেন হাজার মাইল দূরে। কিন্তু প্রেম কি দূরত্বের বাঁধা মানে? ভালোবাসা দিবসে তাই সব দূরত্ব ঘুঁচিয়ে দিলেন রানভির সিং। পৌঁছে গেলেন কানাডার টরোন্টোতে, যেখানে দিপিকা পাড়ুকোন ব্যস্ত তার প্রথম হলিউডি সিনেমা 'ট্রিপল এক্স: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেইজ' এর শুটিং এ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2016, 01:42 PM
Updated : 14 Feb 2016, 01:42 PM

আর তাদের মিলনের মুহূর্তকে আরো স্মরণীয় করে তুললেন 'ট্রিপল এক্স' পরিচালক ডিজে কারুসোর সঙ্গে ক্যামেরাবন্দি হয়ে। টুইটারে এই জুটির সঙ্গে সেলফি তুলে পোস্ট করেন এই পরিচালক। সেখানে লেখেন, "শুটিং সেটে বিশেষ এক অতিথি #রানভিরসিং এবং আনন্দিত #দিপিকাপাড়ুকোন। অসাধারণ আত্মবিশ্বাস এবং হাসি।"

ফিল্মফেয়ার আসরেই সবার চোখে পড়েছিল রানভির-দিপিকার ভালোবাসার উচ্ছ্বাস। সেরা অভিনেতা ও সেরা অভিনেত্রীর খেতাব জয়ের পর একে অপরের জন্য অশ্রুসজল হয়েছেন, একে অপরের পিতা-মাতার আশীর্বাদ নিয়েছেন। আর এখন এই সেলফিই বলে দিচ্ছে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি।

আপাতত 'বাজিরাও মাস্তানি'র দুর্দান্ত সাফল্যেই ভাসছেন এই দুই তারকা। 'ট্রিপল এক্স' এর শুটিং এ ব্যস্ত দিপিকার হাতে নেই বলিউডের কোনো সিনেমা। রানভির এরপর হাত দেবেন আদিত্য চোপড়ার পরিচালনায় 'বেফিকর' সিনেমার কাজে।