'সানাম রে'র কাছেও হারলো 'ফিতুর'

ভালোবাসা দিবসকে সামনে রেখে বলিউডে শুক্রবার মুক্তি পায় দুটি প্রেমের সিনেমা 'ফিতুর' এবং 'সানাম রে'। ক্যাটরিনা কাইফ, টাবু এবং আদিত্য রায় কাপুরের মত নামী-দামী তারকসমৃদ্ধ সিনেমাটি ভালোবাসা দিবসের বাজারে বেশ পিছিয়ে আছে পুলকিত সম্রাট এবং ইয়ামি গৌতাম অভিনীত 'সানাম রে'র থেকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Feb 2016, 08:55 AM
Updated : 14 Feb 2016, 08:55 AM

ব্রিটিশ সাহিত্যিক চার্লস ডিকেন্সের ধ্রুপদী উপন্যাস 'গ্রেট এক্সপেক্টেশন্স' অবলম্বনে নির্মিত 'ফিতুর' নিয়ে দর্শক মহলে আগ্রহ ছিল অনেক দিন ধরেই। কাশ্মিরে চিত্রায়িত সিনেমাটিতে রক্তকেশী ক্যাটরিনা ও সুঠামদেমী আদিত্যর রসায়ন আর সেই সঙ্গে সুঅভিনেত্রী টাবুর ভিন্ন অবতার সত্ত্বেও দর্শকদের চাহিদা মেটাতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। শুক্রবার সিনেমাটি আয় করতে পেরেছে মাত্র ৩ কোটি ৬১ লাখ রুপি।

অন্যদিকে 'ফিতুর'-এর প্রচারের ডামাডোলে ঢাকাই পড়ে গিয়েছিল 'সানাম রে' সিনেমাটি। কিন্তু দর্শক গ্রহণযোগ্যতায় ত্রিভূজ প্রেমের এই সিনেমাটিকে ভুলে যায়নি। বক্স-অফিস বিশ্লেষক তারান আদার্শের টুইট থেকে জানা যায়, সিনেমাটি শুক্রবার আয় করেছে ৫ কোটি ৪ লক্ষ রুপি

শুক্রবার প্রেক্ষাগৃহে 'সানাম রে'র প্রদর্শনীতে ৩৫ থেকে ৪০ শতাংশ দর্শক উপস্থিতি দেখা গেলেও 'ফিতুর' - এর বেলায় দর্শক উপস্থিতি ছিল ২৫-৩০ শতাংশ।

এদিকে 'সানাম রে' নির্মিত হয়েছে মাত্র ১৫ কোটি রুপিতে আর 'ফিতুর' এর বাজেট ছিল প্রায় ৭০ কোটি রুপি।