ফারিয়ার নায়ক এবার জিৎ

প্রথমবারের মতো যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করতে চলেছেন টালিগঞ্জের সুপারস্টার জিৎ - এ গুঞ্জন দীর্ঘদিন ধরেই ভাসছিল ঢাকার বাতাসে। অবশেষে পাকা হলো এ খবর,  সেই সঙ্গে জানা গেল নায়িকা কে হচ্ছেন। ‘আশিকী’ খ্যাত বাংলাদেশের নুসরাত ফারিয়া মাজহারেরবিপরীতে অভিনয় করবেন জিৎ।

তানজিল আহমেদ জনিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2016, 09:28 AM
Updated : 13 Feb 2016, 09:28 AM

গতকাল কলকাতায় জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনার সিনেমা ‘বাদশা’র মহরত অনুষ্ঠিত হয়েছে। এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়া কর্নধার আব্দুল আজিজ গ্লিটজকে বলেলেন,“ গতকাল কলকাতায় ‘বাদশা’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। যেখানে আমাদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জাজ (কলকাতা)-এর এক্সিকিউটিভ সবুজ। সিনেমায় কলকাতা থেকে জিৎ ও বাংলাদেশ থেকে থাকছেন ফারিয়া। তাদের সঙ্গে আমাদের চুক্তি হয়ে গে‍ছে।”

‘বাদশা’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সঙ্গীত পরিচালনায় থাকছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। সবকিছু ঠিকঠাক মতো চললে ৪ মার্চ ঢাকায় শুরু হবে সিনেমার শুটিংয়ের কাজ। এরপরে হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটি ও অস্ট্রেলিয়াতেও শুটিংয়ের পরিকল্পনা রয়েছে।

সিনেমার পরিচালনার দায়িত্বে ভারত থেকে থাকছেন ‘বস’ ও ‘গেম’ খ্যাত পরিচালক বাবা যাদব। কিন্তু বাংলাদেশ থেকে তরুন পরিচালক সীমান্তের ওপরই ভরসা করছে জাজ। সীমান্ত এর আগে জাজের প্রযোজিত সিনেমা ‘অগ্নি’,‘নিয়তি’ ও ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ এ সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধবেন জিৎ ও ফারিয়া। যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকী’তে অংঙ্কুশ হাজরা ও ‘হিরো ৪২০’ সিনেমায় ওমের বিপরীতে জুটিবদ্ধ হয়ে এরই মধ্যে ঢাকাই সিনেমা ও টালিগঞ্জে নিজের অবস্থান পাকা করে নিয়েছেন আবেদনময়ী এই নায়িকা।