যৌথ প্রযোজনার সিনেমায় বাংলাদেশি নায়কের অনুপস্থিতিতে জাজের ব্যাখা

গত বছর থেকেই বাংলাদেশি প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ভারতীয় প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথভাবে একের পর এক সিনেমা নির্মাণ করছে। 'রোমিও ভার্সেস জুলিয়েট' থেকে শুরু করে 'অগ্নি টু', 'আশিকি', 'অঙ্গার'-এর পর মুক্তির অপেক্ষায় আছে 'হিরো ৪২০'। আর এই সবগুলো সিনেমায় নায়ক হিসেবে দেখা গেছে টালিগঞ্জের অভিনেতাদের।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2016, 10:01 AM
Updated : 12 Feb 2016, 10:01 AM

সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ফেইসবুকে তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে দেয়া একটি পোস্টে বিষয়টি ব্যাখ্যা করেন। তাদের মতে ভারতের বাজারে সমাদর পাওয়ার মতো সৌষ্ঠব সম্পন্ন নায়ক নিশ্চিত করতেই সে পথে হেঁটেছেন তারা।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নিয়ে একটি যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ করতে চলেছে জাজ। সে বিষয়ে পোস্টটিতে বলা হয়, "আমরা শাকিব খানকে বলেছি, বডি ফিট করতে এবং তিনি আমাদের কথা দিয়েছে যে শুটিং এর আগেই বডি ঠিক করবে। আমরাও আপনাদের মতো আশা করি উনি বডি ঠিক করবেন। জিত দেবের দেশে মার্কেট পেতে হলে উনার বডি ফিট করা উচিত। কলকাতার বাজার দখল করতে হলে, উনার সিনেমা কলকাতাতে হিট করতে হবে। এর জন্য উনাকে ফিট হতে হবে।"

এ বিষয়ে গ্লিটজের সঙ্গেও কথা হয় জাজের কর্ণধার আব্দুল আজিজের। তিনি বলেন, "কমার্শিয়াল সিনেমা হিটের জন্য গুড লুক, ভালো ফিটনেস অবশ্যই একটা ফ্যাক্টর। আমরা তার জন্য একটি লুক ঠিক করে দিয়েছি। এখন পুরোটাই তার ব্যাপার।"