জমে উঠেছে কাঙ্গানা-হৃত্বিকের রেষারেষি

কাঙ্গানা রানাওয়াতের সঙ্গে হৃত্বিক রোশানের গোপন প্রেমের ইতি হয়েছে বেশ খারাপভাবেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃত্বিক অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়াননি এমন দাবী করার পরপরই তাকে একচোট দেখে নিলেন কাঙ্গানা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2016, 08:52 AM
Updated : 12 Feb 2016, 08:52 AM

কদিন আগেই হৃত্বিককে নিজের ‘সাবেক প্রেমিক’ বলে আখ্যায়িত করেন কাঙ্গানা। সরাসরি না বললেও ইঙ্গিতে বুঝিয়ে দেন কথা হচ্ছে হৃত্বিককে নিয়েই। ওদিকে প্রশ্নবাণে জর্জরিত হৃত্বিক টুইট করে বসেন, গণমাধ্যম যে নারীর সঙ্গে তাকে জড়ানোর চেষ্টা করছে তার সঙ্গে প্রেম হওয়ার চেয়ে পোপের সঙ্গে তার প্রেম হওয়ার সম্ভাবনা বেশি।

সম্প্রতি হৃত্বিকের এই টুইট নিয়ে কাঙ্গানাকে সরাসরি চেপে ধরে টাইমস অফ ইন্ডিয়া। উত্তরে কাঙ্গানা বলেন, "আমার মনে হয়না তিনি আমাকে উদ্দেশ্য করে টুইট করেছেন। যদি করেও থাকেন, আমি কারো অনুভূতি নিয়ে প্রশ্ন তোলার কেউ নই। আমার এই ব্যাপারে বলার কিছু নেই।"

"আসলে মানুষের অনুভূতিকে কোনো নিয়মের ছাঁচে ঢালা যায় না। কখন কাকে ভালো লাগবে, আবার কখন কাকে ভালো লাগবে না, তা কেউ বলতে পারে না। আমি মনে করি, কোনো সম্পর্ক শেষ করতে চাইলে দুজন মানুষের উচিত সম্মানজনকভাবে তার ইতি টানা এবং সে সম্মানটি বজায় রাখা।"

"আমি কখনও আমার সাবেক প্রেমিকদের নিয়ে মন খারাপ করি না, কারণ চারপাশে আরো অনেক পুরুষ আছেন। কোন পুরুষ যদি আমাকে ছেড়ে চলে যেতে চায়, আমি তাকে কখনও আটকে রাখিনি। আমাকে ছেড়ে অনেকেই চলে গেছে, আমি অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি, কিন্তু এসব কারণে আমার আত্মবিশ্বাস কখনও কমেনি। আমি জানি সব কিছুরই একটা ভালো দিক থাকে। সব সময়ই সাবেক প্রেমিকের চেয়ে ভালো কাউকে খুঁজে পাওয়া যায়।"

সম্প্রতি ‘আশিকি থ্রি’তে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল হৃত্বিককে, কিন্তু বলা হচ্ছে নায়িকা চরিত্রে কাঙ্গানার উপস্থিতির কথা শুনে তিনি কাজ করতে আগ্রহী হননি। মূলত তখন থেকেই চাউর হয় হৃত্বিক-কাঙ্গানার প্রেমের গুঞ্জন।