রানবির-ক্যাটরিনা অধ্যায় শেষ: সালমান 

রানবির কাপুর ও ক্যাটরিনা কাইফের সম্পর্কের অন্ত ঘটেছে - এ গুঞ্জন বাতাসে ভাসছে অনেক দিন ধরেই। রানবির এ বিষয়ে মুখ না খুললেও বিভ্রান্তি সৃষ্টি করেছেন ক্যাট। বলেছেন, কারো সঙ্গে সম্পর্ক থাকলেই না সম্পর্ক ছিন্ন করার প্রশ্ন আসবে। ক্যাটের সাবেক প্রেমিক ও ভালো বন্ধু সালমান অবশ্য ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, রানবির-ক্যাট অধ্যায়ের সমাপ্তি ঘটেছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Feb 2016, 08:39 AM
Updated : 10 Feb 2016, 08:39 AM

পুনের একটি কলেজে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ৫০ বছর বয়সী সালমান। ক্যাটরিনা কাইফের বিচ্ছেদ থেকে শুরু করে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা খুঁটিনাটি প্রশ্নের উত্তর দেবার মতো আমুদে মেজাজেই ছিলেন তিনি। জ্যেষ্ঠ সাংবাদিক রজত শর্মার এক একটি প্রশ্নবাণ সামলেছেন দারুণভাবেই।

অনেকেই মানেন, ক্যাটরিনার ক্যারিয়ারে উত্থানের পেছনে সবচেয়ে বড় হাত ছিল সালমানের। এমন প্রশ্নই যখন সামনে নিয়ে আসলেন রজত, সালমান কৌশলে প্রশ্নটি কেবল এড়িয়েই গেলেন না বরং প্রশংসায় ভাসালেন তার সাবেক প্রেমিকাকে।

"ক্যাটরিনা আমার জীবনে দেখা সবচেয়ে পরিশ্রমী মেয়ে। সে একজন দিনমজুরের মতো পরিশ্রম করে।"

অবশ্য সালমানকে খোঁচা দিতে ছাড়েননি রজত। বলে বসেন, "তবে সব কিছুর জন্যই সে আপনাকে ধন্যবাদ দেয়, যদিও সমুদ্রসৈকতে তাকে অন্য এক ব্যক্তির সঙ্গে দেখা যায় (রানবির)।" এতেও পরাস্ত হননি সালমান। 'বাজরাঙ্গি ভাইজান' বলেন, "আমার মনে হয় এ কথা পুরোনো হয়ে গেছে। আমি মনে করি সে অধ্যায় শেষ। যেমনটা শুনছি আজকাল তার ভিত্তিতেই বললাম।"

তবে রজতকে থামানো সোজা নয়। তুখোড় এই সাংবাদিক এবার তুললেন আজকাল সালমান-ক্যাটের ঘন ঘন সাক্ষাতের বিষয়টি। জবাবে সালমান বললেন, "এটাই ফিতুর...উন্মাদনা...পাগলামি। সে একটি সিনেমা করছে আর আমি বিগ বস সঞ্চালনা করছি। তার সিনেমার প্রচারে আমার শোতে আসতে হয়েছে এবং তার সঙ্গে দেখা করতে পেরে আমি আনন্দিত। সে যখন কৃষ্ণার কমেডি শোতে এসেছে, তখন আমি 'সুলতান' এর শুটিং- এ ব্যস্ত। আমি যখন শুনেছি সে কাছাকাছি আছে, আমি সিদ্ধান্ত নেই তার সঙ্গে দেখা করবার,"