'কে বলেছে সম্পর্ক ভেঙেছি?'

২০১৬ সালের শুরুতেই মুম্বাই সিনেপাড়ায় বোমার মত ফাটে রানবির-ক্যাটরিনার সম্পর্ক ভাঙার খবর। নিজেরা মুখ না খুললেও, দিনের পর দিন পত্রিকায় শিরোনাম হয়েছে তাদের সম্পর্ক ভাঙার খবর। আলাদা থাকছেন, একজন আরেকজনকে এড়িয়েও চলছেন এ জুটি। কিন্তু সম্প্রতি ক্যাটরিনা বললেন, তিনি কারো সঙ্গে সম্পর্ক ভাঙেননি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2016, 09:18 AM
Updated : 7 Feb 2016, 09:18 AM

সম্প্রতি এবিপিলাইভকে দেয়া এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন,  "বিচ্ছেদ! কে বলেছে আমি সম্পর্ক ভেঙেছি? আমি কখনোই বলিনি আমি সম্পর্ক শেষ করেছি। আমি কখনো এ কথাও বলিনি যে, আমার কারো সঙ্গে প্রেমের সম্পর্ক আছে।"

মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় এক অ্যাপার্টমেন্টে বছর দুয়েক একসঙ্গে থাকার পর সম্প্রতি আলাদা থাকতে শুরু করেছেন রানবির ও ক্যাটরিনা। সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হওয়ার পর থেকে সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গেও ঘন ঘন দেখা যাচ্ছে ক্যাটকে।

ভালোবাসা দিবস কড়া নাড়ছে দরজায়। দিনটি কিভাবে কাটাবেন এমন প্রশ্নের উত্তরে ক্যাট জানান, 'ফিতুর' সিনেমার সহ-অভিনেত্রী টাবুর সঙ্গেই দিনটি কাটাবেন তিনি। আজকাল কাজের চেয়ে নিজের ব্যক্তিগত জীবনের কারণেই আলোচনায় বেশি থাকছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। 

পিটিআইকে এ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে 'ধুম থ্রি' তারকা বলেন, "নিজের ব্যক্তিগত জীবনের খবরগুলো দেখে আমি ব্যথিত হই। আমি সবচেয়ে খুশি হবো যদি ব্রেকিং নিউজ পাই যে, ক্যাটরিনা কাইফ পৃথিবীর সেরা পাঁচ অভিনেত্রীর মধ্যে একজন।"