প্রবাসী প্রেমিক প্রসঙ্গে মুখ খুললেন প্রিয়াঙ্কা

সম্প্রতি মার্কিন বিনোদন জগতে কৃতিত্বের ছাপ রাখা ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বলে মার্কিন মুল্লুকেই খুঁজে পেয়েছেন নিজের মনের মানুষ।  নিজের নতুন সিনেমা 'বাজিরাও মাস্তানি'র প্রচারে মুম্বাইয়ে এসে অবশেষে কথা বললেন সে বিষয়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Nov 2015, 08:52 AM
Updated : 30 Nov 2015, 08:52 AM

মুম্বাই সিনেপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছিল যে, মার্কিন টিভি সিরিজ 'কোয়ান্টিকো'র কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের সুবাদে দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে কাটানো প্রিয়াঙ্কা প্রবাসী এক ভারতীয়ের সঙ্গে প্রেম করেছেন। প্রিয়াঙ্কার এ বন্ধুর মতে এই ব্যক্তি শাহিদ কাপুর এবং জেরার্ড বাটলারের এক অনন্য সংমিশ্রন। শুধু তাই নয়, ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর আকাঙ্ক্ষিত সব গুণই নাকি আছে এই ব্যক্তির মধ্যে।

বলিউড লাইফকে দেয়া এক সাক্ষাৎকারে তার এই কথিত প্রেমিককে নিয়ে খোলাখুলি কথা বলেন 'মেরি কম' তারকা।

“ এটা বেশ মজার একটা বিষয় হয়েছে এবং আমি অপেক্ষা করছিলাম কখন আমাকে এই বিষয়ে প্রশ্ন করা হবে। আরে কেউ তো আমার সঙ্গে কারো নাম নাও, তোমরা খুব একঘেঁয়ে হয়ে গেছ। আমি শুনেছি সে (প্রিয়াঙ্কার কথিত প্রেমিক) গণমাধ্যমের সামনে আসতে লজ্জা পায়। এরকম লোকের সঙ্গে তো আমি দেখাই করবো না। গণমাধ্যম ভয় পায় এমন লোক মরুক! আমি যদি কারো সঙ্গে প্রেম করি, তাহলে জেনে রাখুন সে হবে একজন তারকা। আমার বাবা এমন ছিলেন এবং আমার মনে হয় আমি তেমন কোনো ব্যক্তির সঙ্গে থাকতেই পছন্দ করবো।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল ‘হায়দার’ তারকা শাহিদ কাপুরের। তার আগে হারমান বাওয়েজা, অসিম মারচেন্ট, আক্শায় কুমার, এমনকি শাহরুখ খানের সঙ্গেও নাম জুড়েছে প্রিয়াঙ্কার।

সঞ্জয় লিলা বানসালির নতুন সিনেমা ‘বাজিরাও মাস্তানি’তে মারাঠি সেনা নায়ক বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশিবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। সিনেমাটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।