৫০তম জন্মদিনে কি করছেন সালমান?

২৭ ডিসেম্বর পঞ্চাশে পা দেবেন বলিউড সুপারস্টার সালমান খান। জীবনের এই মাইলফলককে কিভাবে স্মরণীয় করবেন তিনি?

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2015, 05:35 AM
Updated : 29 Nov 2015, 05:38 AM

শোনা যাচ্ছে, জন্মদিনে এবার নিজেকে একটি দামী উপহার দেবেন সালমান। নতুন একটি বিলাসবহুল প্রমোদতরী কেনার কথা ভাবছেন তিনি, এরপর রয়েছে সেই তরীতে চড়ে বেড়াতে যাওয়ার পরিকল্পনা।

মুম্বাই মিরর বলছে, ২০০৯ সালে দুই ভাই সোহেল এবং আরবাজের সঙ্গে মিলে একটি ইয়ট কিনেছিলেন সালমান। ৩ কোটি রুপির এই ইয়টে চড়ে পরিবারের সবাইকে নিয়ে বেড়াতেও গিয়েছিলেন ‘দাবাং’ তারকা।

তবে এবার ৬ বছরের পুরনোটি বদলে নতুন ইয়ট কেনার কথা ভাবছেন তিনি।

পন্ডিচেরির এক ব্যবসায়ী মিররকে বলেন, দেশের সব নৌযান সংঘ আর জাহাজ প্রতিনিধিদের ডেকে পুরনো ইয়টটি দেখানো হচ্ছে বিক্রির জন্য। তবে প্রমোদতরী কেনার মূল ভাবনাটি এসেছিল সোহেলের কাছ থেকে, তাই এবার কোন ধরনের তরী কেনা হবে তা সোহেলই ঠিক করবেন।’

সালমানের এক ঘনিষ্ঠ সূত্র বলছে, সমুদ্রপ্রেমী সালমান খুব ভালো সাঁতারু আর পানিতে নানা ধরনের খেলা খেলতেও পছন্দ করেন। তাই এবারের প্রমোদতরীতে সব ধরনের ব্যবস্থাই থাকবে। 

চলতি বছর সালমান অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। 'বাজরাঙ্গি ভাইজান' এবং 'প্রেম রাতান ধান পায়ো' - নামের সিনেমা দুটির মোট আয়ের অঙ্ক ৫০০ কোটি রুপি ছাড়িয়েছে। ২০১৬ সালের শুরুতেই সালমান নিয়ে আসবেন তার নতুন সিনেমা ‘সুলতান’। ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে এই সিনেমায় তাকে দেখা যাবে একজন কুস্তিগীরের ভূমিকায়।