বিয়ের ব্যাপারে মুখ খুললেন প্রিতি

বলিউডে জোর গুজব শোনা যাচ্ছিলো যে আগামী জানুয়ারিতেই বিয়ে করছেন ভারতীয় অভিনেত্রী প্রিতি জিনটা। প্রথমবারের মতো এ বিষয়ে মুখ খুললেন ৪০ বছর বয়সী এই অভিনেত্রী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2015, 09:16 AM
Updated : 28 Nov 2015, 09:16 AM

কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো মার্কিন প্রেমিক জিনি গুডএনাফকে বিয়ে করছেন প্রিতি জিনটা। সাবেক প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে হয়রানির মামলা করার সময় প্রিতির পাশে দাঁড়িয়েছিলেন জিনি। এরপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে কথা উঠতে থাকে।

কিন্তু প্রিতি টুইট করে জানালেন, বিয়ের খবরটি স্রেফ গুজব। ২৮ নভেম্বর মধ্যরাতে প্রিতি টুইট করেন, “সবাইকে একে একে বলতে হচ্ছে আমি জানুয়ারিতে বিয়ে করবো না, ব্যাপারটা আসলেই অদ্ভুত ঠেকছে আমার কাছে! আমি কথা দিচ্ছি, যখন বিয়ে করবো তখন সবাইকে জানিয়েই করবো।”

কয়েকমাস আগে প্রিতি নিজেই স্বীকার করেন যে, তিনি কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তবে প্রেমিকের নাম জানাতে রাজি হননি প্রিতি। এরপর লস এঞ্জেলসের অর্থনীতি বিশ্লেষক জিনি গুডএনাফের সঙ্গেই প্রিতির প্রেমের গুজব ছড়িয়ে পড়ে। এছাড়াও কদিন আগে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ডেভিড মিলারের সঙ্গে মুম্বাইয়ের এক রেস্তোরাঁয় রাতের খাবার সারতে দেখা যায় প্রিতিকে। তখনও গুজব উঠেছিল এই ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।