বাংলাদেশিদের মধ্যে 'ভয়-ভয় পরিবেশ' দেখেছেন মীর

আবার আসছে 'মীরাক্কেল'। বাংলাদেশি প্রতিযোগীদের অংশগ্রহণের কারণে ভারতের পশ্চিমঙ্গের মতো বাংলাদেশেও দারুণ জনপ্রিয়তা পাওয়া হাস্যরসাত্মক এই রিয়ালিটি শোয়ের প্রচার শুরু হচ্ছে ১০ ডিসেম্বর থেকে। এক সাক্ষাৎকারে অনুষ্ঠানটির সঞ্চালক মীর আফসার আলী বললেন, অডিশন নিতে গিয়ে বাংলাদেশিদের মধ্যে ভয়-ভয় ভাব দেখতে পেয়েছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Nov 2015, 10:28 AM
Updated : 26 Nov 2015, 10:28 AM

বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশি প্রতিযোগীদের দেখা যাচ্ছে অনুষ্ঠানের মূল পর্বে। এবার তাদের পরিবেশনায় কিছুটা কড়াকড়ি আরোপের কথাও জানালেন মীর।

পশ্চিমবঙ্গের দৈনিক এই সময়কে তিনি বলেন, “বাক স্বীধানতা নেই৷ লেখার স্বাধীনতা নেই৷ এবার অডিশনের সময় দেখলাম ভয়-ভয় পরিবেশ৷ সবাই খুব ভেবেচিন্তে কথা বলছেন৷ অনেকে আবার জোক বলার পর বলছেন, এটা রাখবেন না! আসলে বেড়া টপকে এসে একজন প্রতিযোগী এমন কিছু বলতে পারবেন না, যাতে তার ফিরতে অসুবিধে হয়! মানে আমি দায়িত্ব নিয়ে বলছি, কারো সেন্টিমেন্টে যাতে আঘাত না দেয় এই শো, সেটা দেখাশোনা করার দায়িত্ব আমাদের৷”

আরো জানালেন, এবারের বিষয়ের তালিকায় রাজনীতিক থেকে শুরু করে অভিনেতা - বাদ যাবেন না কেউই।

বলেই বসলেন, “কমেডি কিন্তু সেক্স, রিলিজিওন আর পলিটিক্স ছাড়া হয় না!”

বরাবরের মতোই বিচারক এবারও হিসেবে বিচারকের আসন অলঙ্কৃত করবেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র। এছাড়া অতিথি হিসেবে আরো অনেকের সঙ্গেই দেব, শুভশ্রী, মদন মিত্র প্রমুখদের দেখা যেতে পারে।