অনুপমের বিয়ে ডিসেম্বরেই!

দাম্পত্য জীবনের শেষবেলায় এসে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়া এক দম্পতি ও তাদের পরিবারের কাহিনি নিয়ে নির্মিত সিনেমা ‘বেলাশেষে’ বক্স-অফিসে টানা দুশদিন প্রদর্শনীর রেকর্ড গড়ার আনন্দে ভাসছে। সে উপলক্ষে এক আনন্দ আয়োজনে জানা গেলো তরুণ সংগীতশিল্পী অনুপম রায় ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2015, 06:30 AM
Updated : 24 Nov 2015, 06:30 AM

টাইমস অফ ইন্ডিয়া বলছে, অনুপমের বিয়ে হবে ডিসেম্বর মাসের কোনো এক সময়।

মঙ্গলবার সন্ধ্যায় কলকাতার এক রেস্তোরাঁয় ‘বেলাশেষে’র সাফল্য উদযাপনের পার্টিতে অতিথি হিসেবে অংশ নেন টালিগঞ্জের পরিচালক সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহ, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী প্রমুখ। পার্টিতে আরও অংশ নেন সংগীত পরিচালক ও ব্যান্ড চন্দ্রবিন্দুর সদস্য অনিন্দ্য চট্টোপাধ্যায় ও উপল সেনগুপ্ত।

অন্যদের মতোই চন্দ্রবিন্দু সদস্যরা এক কোণে নিজেদের মতো করে গল্পে মেতে ওঠেন। এক পর্যায়ে গান গাওয়ার অনুরোধ করা হয় তাদের। গান গাওয়ার পরিবর্তে উপল বলেন, “আমরা অনুপমের বিয়েতে অ্যাটেন্ড করার প্রস্তুতি নিচ্ছি”

একইসঙ্গে জানা যায়, আগামী মাসেরই কোনো এক সময় শুভকাজটা সেরে ফেলতে চান ‘বেলাশেষে’র অপর সংগীত পরিচালক অনুপম।

এ বছরের শুরুর দিকে অনুপম রায়ের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়। ফেইসবুকের মাধ্যমে তিনি নিজেই এক সময় পরিচয় করিয়ে দেন তার ভাবি বধুর সঙ্গে।

অনুপমের ভালোবাসার মানুষ পিয়া চক্রবর্তী, পিএইচডির কাজে দিল্লীতে থাকেন। স্বীকার করেছেন দুজনার জানাশোনা দীর্ঘ দিনের। সে সময় এটাও জানিয়েছিলেন খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা তাদের নেই, অন্তত ২০১৬ সালের আগে তো নয়ই।

তবে এক বিশ্বস্ত সূত্রের বরাতে পত্রিকাটি আরো বলছে, অনুপম-পিয়ার বিয়ের সম্ভাব্য তারিখ ৬ ডিসেম্বর।