'গুলাম আলী সন্ত্রাসবাদী দেশের গায়ক' 

বাঙালি গায়ক অভিজিৎ ভট্টাচাযর্ গানের চেয়ে আজকাল বিতর্কিত মন্তব্যের কারণেই আলোচনায় আসছেন। শিব সেনার হুমকিতে পাকিস্তানি শিল্পী গুলাম আলীর কনসার্ট বাতিল হওয়ায় যখন ভারত ও পাকিস্তানের বিনোদন জগতের বাসিন্দারা তীব্র প্রতিবাদ ও ক্ষোভ জানাচ্ছেন তখন গুলাম আলীকে 'সন্ত্রাসবাদী' দেশের গায়ক বলে কটাক্ষ করলেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2015, 10:43 AM
Updated : 9 Oct 2015, 10:43 AM

অভিজিত টুইট করেন, ‘‘এই ধরনের মানুষের কোনো আত্মসম্মান নেই। শুধু সন্ত্রাসবাদী কাজই এরা করেন। সন্ত্রাসবাদী দেশের এই সব ডেঙ্গু শিল্পীদের বিরুদ্ধে এখনও তো কোনো ব্যবস্থাই নেয়া হয়নি। এরা প্রতিভার জোরে গাইতে আসেন না। বরং পাক দালালদের হাত ধরেই এ দেশে আসেন।’’

খোদ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি গুলাম আলীকে কলকাতায় গান গাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। তিনি টুইট করেন, "সংগীতের কোনো সীমানা নেই। সংগীত হৃদয়ের ছন্দ। গুলাম আলী জী কলকাতায় কনসার্ট করতে পারেন। আমরা সব আয়োজন করবো।"

দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ইতোমধ্যেই দিল্লীতে বর্ষীয়ান এই গজল শিল্পীর কনসার্টের আয়োজন নিশ্চিত করেছেন। তিনি টুইট করেন, "গুলাম আলী সাহেব। আমি আপনার অনেক বড় ভক্ত। আপনার সঙ্গে কথা বলে খুব ভাল লাগলো। ডিসেম্বরে দিল্লিতে অনুষ্ঠান করতে সম্মত হওয়ায় আপনাকে ধন্যবাদ।"