আমির-সালমানের বন্ধুত্বে ফাটল!

শাহরুখ খান এবং সালমান খানের দীর্ঘ দিনের রেষারেষির অবসান হয়েছে সবেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিন খানের হৃদ্যতাপূর্ণ সম্পর্ক যখন নজর কাড়তে শুরু করেছে, তখনই শোনা যাচ্ছে আমির খানের সঙ্গে সালমানের বন্ধুত্বে ফাটল ধরেছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Oct 2015, 09:02 AM
Updated : 6 Oct 2015, 09:02 AM

গুজব উঠেছে, সেপ্টেম্বরে আমিরের বাড়িতে আয়োজিত এক পার্টিতে দুই বন্ধুর মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। বলিউডভিত্তিক ওয়েবসাইট নাইনএক্সই বলছে, পার্টিতে আমির এবং সালমান হঠাৎ বাজেভাবে তর্কে জড়িয়ে পড়েন। অবশ্য ঘটনার সূত্রপাত আমিরই ঘটিয়েছেন বলে জানায় ওয়েবসাইটটি।

সালমানের সঙ্গে আলাপ করতে করতে আমির বলে বসেন, সিনেমা বাছাইয়ের ব্যাপারে আরও একটু সচেতন হলে হয়তো সালমানের ঝুলিতে আরও ভাল সিনেমা যোগ হতে পারতো।আমির আরও বলেন, চিত্রনাট্য এবং গল্পের ব্যপারে কখনোই বাছ-বিচার করেননি সালমান। তার মতে, সালমানের উপস্থিতির কারণেই ভক্তরা তার সিনেমা দেখে। আর এই সুযোগকে কাজে লাগিয়েছেন 'দাবাং' তারকা। 

জবাবে সালমান বলেন, আমিরের মতো পরিশ্রমী না হলেও তিনি নির্মাতা এবং কলাকুশলীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভোলেন না। শুধু তাই নয় আমিরকে 'কপট' অভিহীত করে পার্টি ছেড়ে চলে যান তিনি।

দুই খানকেই পর্দায় দেখা যাবে কুস্তিগীরের ভূমিকায়। মহাবীর ফোগাটের জীবনীনির্ভর 'দাঙ্গাল' সিনেমায় কাজ করছেন আমির। আর সালমানকে দেখা যাবে 'সুলতান' সিনেমায়, যেখানে ৪০ বছর বয়সী এক কুস্তিগীরের চরিত্রে অভিনয় করবেন তিনি।