'তোমাকে সব সময় মনে রাখবো' 

সংগীত পরিচালক আদেশ শ্রীবাস্তভের মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের অনুভূতির কথা জানিয়ে দিচ্ছেন তারকারা। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2015, 11:27 AM
Updated : 5 Sept 2015, 11:27 AM

ঋষি কাপুর টুইট করেন, "আদেশ শ্রীবাস্তভের আত্মা শান্তি পাক।"

রিতেশ দেশমুখ লেখেন, "দুঃখজনক, খুবই দুঃখজনক। আদেশের আত্মা শান্তি পাক। তোমাকে সব সময় মনে রাখবো, তোমার সংগীতের জন্য, তোমার আন্তরিকতার জন্য আর তোমার সুন্দর হাসিটির জন্য।"

অনুপম খের লেখেন, "আমি খুবই দুঃখ পেয়েছি সংগীত পরিচালক আদেশ শ্রীবাস্তভের মৃত্যুর খবর শুনে। তিনি একজন চমৎকার মানুষ ছিলেন। সব সময় হাসিখুশি থাকতেন। তার আত্মা শান্তি পাক।"

পরিচালক মধুর ভান্ডারকরের টুইট, "আদেশের মৃত্যুর খবর জেনে খুব খারাপ লাগলো। তিনি আমাদের ইন্ডাস্ট্রির খুব প্রতিভাবান একজন শিল্পী ছিলেন।"

গায়ক অরিজিৎ সিং লেখেন, "আদেশ শ্রীবাস্তভের আত্মা শান্তি পাক। খুব দুঃখ পেলাম খবরটি শুনে।"

সহকর্মীর মৃত্যুতে বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীত পরিচালক প্রিতম লেখেন, "কষ্ট হচ্ছে আদেশের মৃত্যুর খবরটি শুনে। তার সঙ্গে খুব ভালো কিছু সময় কাটিয়েছি। আদেশের আত্মা শান্তি পাক।"

অমিতাভ বচ্চন লেখেন, "এমন কিছু ঘটনা থাকে যা অবশ্যম্ভাবী, কিন্তু এরপরও মানুষ তার জন্য প্রস্তুত করতে পারেনা নিজেকে। আর যখন তা ঘটে, তখন মনে হয় না ঘটলেই ভালো হত!"

৫ সেপ্টেম্বর রাত ১২ টা ৩০ মিনিটে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই শিল্পী। ভারতীয় সাময়িকী ইন্ডিয়া টুডে বলছে, ৪০ দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মৃত্যুর কয়েকদিন আগে তাকে দেখতে গিয়েছিলেন শাহরুখ খান ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মত তারকারা।