'আমার আর শাহিদের কোনো সমস্যা নেই'

এক সময় তিনি ছিলেন সাইফ আলি খানের স্ত্রী কারিনা কাপুরের প্রেমিক। এরপর জল গড়িয়েছে বহু দূর। কাপুকন্যা হয়েছেন নবাবপত্নী। তার শাহিদ কাপুরও গাঁটছড়া বেঁধেছেন দিল্লীর মেয়ে মিরা রাজপুতের সঙ্গে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2015, 07:36 AM
Updated : 3 Sept 2015, 07:36 AM

সম্পর্ক ভাঙার পর থেকে একে অপরকে এড়িয়েই চলেছেন শাহিদ কাপুর ও কারিনা কাপুর। অনেকেরই ধারণা ছিল, কারিনাকে কেন্দ্র করে শীতল হয়েছে সাইফ-শাহিদের সম্পর্কও।

কিন্তু সম্প্রতি সাইফ আলি খান নিজেই বললেন, তাদের মধ্যে কোনো সমস্যা নেই। আর তারই প্রমাণস্বরূপ তিনি তুলে ধরলেন ভিশাল ভারাদওয়াজের সিনেমায় দুজনের একসঙ্গে কাজ করার বিষয়টিকে।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে এ ব্যাপারে সাইফ বলেন, “আমার আর শাহিদের মধ্যে কেন কোনো শত্রুতা থাকবে? অনেক কিছুই ঘটছে; মানুষ সব কিছুকেই বিক্রির চেষ্টা করে। তবে আমি যতদূর জানি, আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। তিনি (শাহিদ) সব সময়ই বিনয়ী। আর তিনি কেনই বা এরকম হবেন না? আর আমিও সেরকমই থেকেছি। মানুষ যতোই চাইতে থাকুক না কেন, আমাদের মধ্যে কোনো ধরনের খারাপ কিছু ঘটেনি।”

১৯৪০ সালের প্রেক্ষাপটে নির্মিতব্য ‘রেঙ্গুন’ সিনেমায় কাজ করছেন দুজন। সাইফের মতে তাদের মধ্যে কোনো সমস্যা থাকলে এই সিনেমায় তারা কাজ করতেন না।

“আমাদের মধ্যে যদি সমস্যা থাকতোই, তাহলে একসঙ্গে একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হতাম না আমরা।”

সাইফ আলি খান এর আগে ভিশাল ভারাদওয়াজের ‘ওমকারা’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমায় ল্যাংড়া ত্যাগির চরিত্রে অভিনয় করে জিতে নিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ওদিকে শাহিদ অভিনয় করেছেন ভিশালের দুটি সিনেমা ‘হায়দার’ এবং ‘কামিনে’তে। 'হায়দার' সিনেমায় নাম ভূমিকায় অভিনয় তাকে এনে দেয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার।