পোশাকে যখন প্রথাবিরোধী তারকারা

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2015, 11:38 AM
Updated : 3 Sept 2015, 00:22 AM
মাইলি সাইরাস

এবারের ভিএমএ আসরের উপস্থাপিকা ছিলেন মাইলি সাইরাস। অনুষ্ঠানের শুরুতেই এমন এক পোশাকে হাজির হন তিনি, যাতে তার উর্ধ্বাঙ্গ প্রায় উন্মুক্ত ছিল। অনুষ্ঠান চলাকালীন ১১টি ভিন্ন ভিন্ন পোশাকে দেখা যায় মাইলিকে, যার প্রত্যেকটি ছিল খোলামেলা।

টনি ব্র্যাক্সটন

মাইলিকে দেখে যারা অবাক হচ্ছেন, তাদের চোয়াল আরও ঝুলে পড়বে টনি ব্র্যাক্সটনকে দেখলে। ২০০২ সালে গ্র্যামি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে এমন এক সান্ধ্য পোশাকে হাজির হয়েছিলেন তিনি, যা ঘাড় ঘুরিয়েছে সবার।

রোজ ম্যাকগোয়ান

রক গায়ক মেরিলিন ম্যানসনের প্রেমিকা হিসেবে ১৯৯৮ সালের ভিএমএ আসরে এসেছিলেন অভিনেত্রী রোজ ম্যাকগোয়ান। অনুষ্ঠানে এমন এক পোশাক পরেন তিনি, যা তার পশ্চাৎদেশ সম্পূর্ণ উন্মুক্ত করে দিয়েছিল। মাছ ধরার জাল সদৃশ এই পোশাক সে বছর সবার নজর কেড়েছিল।

শের

২০১০ সালের ভিএমএ আসরে বর্ষীয়ান এই শিল্পী এমন এক পোশাক পরে যোগ দেন, যা তিনি পরেছিলেন তারি ১৯৮৯ সালের মিউজিক ভিডিও ‘ইফ আই কুড টার্ন ব্যাক টাইম’-এ।

রিহানা

সিএফডিএ ফ্যাশন অ্যাওয়ার্ডসের লাল গালিচায় গায়িকা রিহানা পরিহিত পোশাকটি ঝড় তুলেছিল। সোয়ারভস্কি স্ফটিক বুনে তৈরি স্বচ্ছ পোশাকের ভেতর দিয়ে রিহানার দেহের সবটুকুই দেখা যাচ্ছিলো।

বিয়ন্সে

রিহানার দেখানো পথে হেঁটে চলতি বছরের মেট গালা অনুষ্ঠানে বিয়ন্সে অবাক করেন সবাইকে। তার পোশাকটিও ছিল খোলামেলা।

ব্লেয়োনা

২০১৪ সালে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিয়ে কিছু দেখাতে বাকি রাখেননি আলবেনীয় গায়িকা ব্লেয়োনা। রোজ ম্যাকগোয়েনের মতো মাছ ধরার জাল সদৃশ পোশাক পরেন তিনি, যেখানে তার উন্মুক্ত বুক দেখতে কষ্ট হয়নি কারও।