মা হতে চলেছেন রানী মুখার্জি 

ভারতীয় অভিনেত্রী রানি মুখার্জি মা হতে চলেছেন। ভারতীয় গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন তার ভাইয়ের স্ত্রী জ্যোতি মুখার্জি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2015, 09:51 AM
Updated : 1 Sept 2015, 09:51 AM

ইয়াশ রাজ ফিল্মসের কর্ণধার ও প্রয়াত নির্মাতা ইয়াশ চোপড়ার বড় ছেলে আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধার পর থেকেই রানির মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনের ব্যাপারে বরাবরই কঠোর গোপনীয়তা অবলম্বন করেছেন রানি।

মুম্বাই মিররকে রানীর গর্ভধারণের কথা নিশ্চিত করেন তার ভাই রাজার স্ত্রী জ্যোতি, যিনি নিজে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী।

আরেকটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ২০১৬ সালের জানুয়ারিতে সন্তান প্রসব করবেন রানি। আর এ কারণেই জনসম্মুখে আসা কমিয়ে দিয়েছেন তিনি।

সূত্রটি আরও বলছে, জুলাইয়ের শেষের দিকে লন্ডনে দেখা গেছে রানিকে। এক ভক্ত জানায়, সেখানকার এক স্পাতে গর্ভধারণকালীন বিশেষ মালিশ করাচ্ছিলেন তিনি। এই মুহূর্তেও স্বামীর সঙ্গে ভারতের বাইরে অবস্থান করছেন রানী।  

তবে মুম্বাইতেই রানীর সন্তানের জন্ম হবে বলে জানিয়েছে সূত্রটি।

চার বছর প্রেম করার পর ২০১৪ সালের ২১ এপ্রিল আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী। সুদূর ইতালির এক গ্রামে কঠোর গোপনীয়তার মধ্যে ঘরোয়াভাবে শুভকাজটি সারেন তারা। 

বিয়ের পরপরই মুক্তি পায় রানী অভিনীত ‘মারদানি’ সিনেমাটি। অ্যাকশন থ্রিলার ‘মারদানি’তে অভিনয়ের পর নতুন কোনো সিনেমায় কাজ করেননি রানি। আর ‘মারদানি’র শুটিংও শেষ হয়েছে তাদের বিয়ের আগেই।