ভিএমএ অ্যাওয়ার্ডস: উর্ধ্বাঙ্গ উন্মুক্ত করে আলোচনায় মাইলি

নিজের নতুন মিউজিক ভিডিও ‘ব্যাড ব্লাড’-এর জন্য সেরা মিউজিক ভিডিওর পুরস্কার জিতেও এমটিভি ভিডিও অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের এবারের রাতটি নিজের করে নিতে পারেননি টেইলর সুইফ্ট। অনুষ্ঠানের উপস্থাপিকা মাইলি সাইরাস তার কিম্ভুত পোশাক আর কর্মকাণ্ডে সব আলো টেনে নিয়েছেন নিজের দিকে। বরাবরের মতোই চমকে দেওয়া বক্তব্য দিয়ে আলোচনায় আছেন কানইয়ে ওয়েস্টও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 August 2015, 12:16 PM
Updated : 31 August 2015, 12:16 PM

২২ বছর বয়সী পপ তারকা মাইলি অনুষ্ঠানজুড়েই আবির্ভূত হতে থাকেন খোলামেলা এবং অদ্ভূতদর্শন সব পোশাকে। এর মধ্যে একটি পোশাক পরিহিতা অবস্থায় তার স্তন উন্মুক্ত হয়ে পড়ে, যা বেশ সমালোচনার জন্ম দিয়েছে।

টেইলর সুইফ্ট নিজের পুরস্কার গ্রহণ করতে গিয়ে বলেন, “আমি জানি, এই ভিডিওটির মানে কি, এটা নিয়ে অনেক কথা হয়েছে। তবে আমি এতেই খুশি যে, ২০১৫ সালে এসে আমরা এমন এক পৃথিবীতে বাস করছি, যেখানে ছেলেরা রাজকুমারীর চরিত্রে অভিনয় করতে ভয় পায় না, আর মেয়েরা নির্দ্বিধায় সৈন্যের ভূমিকায় অভিনয় করে।”

সেরা মিউজিক ভিডিও ছাড়াও সেরা নারী শিল্পীর মিউজিক ভিডিও এবং সেরা পপ ভিডিওর পুরস্কার জিতেছেন সুইফ্ট, তার ‘ব্ল্যাঙ্ক স্পেস’ গানটির জন্য। সব মিলিয়ে চারটি পুরস্কার অর্জন করেছেন তিনি।

এবারের আসরের সেরা হিপ হপ মিউজিক ভিডিওর পুরস্কার গেছে নিকি মিনাজের ঝুলিতে, তার ‘অ্যানাকন্ডা’ গানটির জন্য। ব্রুনো মার্স এবং মার্ক রবিনসনের ‘আপটাউন ফাঙ্ক’ জিতে নিয়েছে সেরা পুরুষ শিল্পীর মিউজিক ভিডিওর পুরস্কার। ফেটি ওয়্যাপ জিতে নিয়েছেন আটর্িস্ট টু ওয়াচ পুরস্কারটি।

আর অ্যান্ড বি তারকা কানইয়ে ওয়েস্ট এবারের আসরে জিতে নিয়েছেন মাইকেল জ্যাকসন ভিডিও ভ্যানগার্ড অ্যাওয়ার্ড। ট্রফিটি তার হাতে তুলে দিয়েছেন টেইলর সুইফ্ট, ২০০৯ সালে যিনি পুরস্কার গ্রহণ করার সময় আচমকা মঞ্চে উঠে মাইক্রোফোন কেড়ে নিয়েছিলেন কানইয়ে।

সেবারের স্মৃতি রোমন্থন করে দীর্ঘ এক বক্তব্য দেন কানইয়ে, যার শেষে তিনি বলেন, ২০২০ সালে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের পদে লড়তে চান তিনি। তার এই বক্তব্যকে দাড়িয়ে স্বাগত জানান উপস্থিত দর্শকেরা। এমনকি টেইলর সুইফ্ট নিজেও বলে ওঠেন, এই মুহূর্তে তার দেখা সবচেযে সফল সঙ্গীত ক্যারিয়ারটি কানইয়ের।