প্রত্যাশা মেটাতে পারেনি 'ফ্যান্টম'

মুক্তির দিন বক্স-অফিসে তেমন উত্তেজনা সৃষ্টি করতে পারেনি সাইফ আলি খান ও ক্যাটরিনা কাইফের সিনেমা ‘ফ্যান্টম’। ২৮ অগাস্ট মুক্তি পেয়েছে সিনেমাটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2015, 11:45 AM
Updated : 29 August 2015, 11:45 AM

প্রথম দিনে ভারতে ৮ কোটি ৪৬ লাখ রুপি আয় করেছে কবির খান পরিচালিত অ্যাকশন-ড্রামা ‘ফ্যান্টম’। চলতি বছর মুক্তি পাওয়া অজয় দেবগনের ‘দৃশ্যাম’-এর চেয়েও উদ্বোধনী আয়ের দিক থেকে পিছিয়ে আছে সিনেমাটি।

সমালোচকরা সিনেমাটিকে গড়পড়তা বললেও, সাইফ আলি খানের অভিনয়ের প্রশংসা করেছেন।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস ইন্ডিয়া বলছে, ‘ফ্যান্টম’-এর টিকিট বিক্রির হার বাড়তে শুরু করেছে। বিশ্লেষকদের ধারণা, সাপ্তাহিক ছুটি ও রাখি উৎসব উপলক্ষে (২৯ অগাস্ট) সিনেমাটির আয়ের হার বাড়বে।

ওদিকে বলিউডের বক্স-অফিসে এখন শীর্ষে আছে ‘অল ইজ ওয়েল’। শুরুটা ভালো না হলেও এক সপ্তাহের মধ্যে ব্যবসা বেড়েছে অভিষেক বচ্চন ও আসিন অভিনীত সিনেমাটির। শুক্রবার পর্যন্ত ‘অল ইজ ওয়েল’-এর আয় হয়েছে ১৯ কোটি ৭১ লাখ রুপি।  

মুক্তির দ্বিতীয় সপ্তাহে এসে ‘পিকু’, ‘দৃশ্যাম’ এবং ‘দিল ধাড়াকনে দো’র সার্বিক আয়ের রেকর্ড ভেঙ্গেছে আক্শায় কুমারের ‘ব্রাদার্স’। তবে এখনও ছাড়াতে পারেনি ১০০ কোটির মাত্রা। 

ওদিকে দর্শকের সাড়া না পেলেও প্রথম সাত দিনে নির্মাণ ব্যায় তুলে নিতে পেরেছে ১০ কোটি রুপি বাজেটের সিনেমা ‘মাঝি দ্য মাউন্টেইন ম্যান’। ২১ অগাস্ট মুক্তি পাওয়া সিনেমাটির অবস্থান এখন দ্বিতীয়তে, যার আয় হয়েছে ১০ কোটি ৪২ লাখ রুপি।

‘মাঝি দ্য মাউন্টেইন ম্যান’-এ অভিনয় করেছেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি এবং রাধিকা আপ্টে।