শাহিদকে বাঁচালেন আলিয়া

গাঁটছড়া বাঁধার পর থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন ভারতীয় অভিনেতা শাহিদ কাপুর। তবে তাকে বাঁচাতে সদা প্রস্তুত তার নতুন সহশিল্পি আলিয়া ভাট।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2015, 09:57 AM
Updated : 29 August 2015, 09:58 AM

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সম্প্রতি নিজেদের নতুন সিনেমা ‘শানদার’-এর প্রচারে নেমেছেন শাহিদ ও আলিয়া। কিন্তু তাদের নতুন সিনেমা নয়, সবার কৌতূহল শাহিদের স্ত্রী মিরাকে ঘিরে।

‘শানদার’- এর প্রচারে আয়োজিত এক অনুষ্ঠানে আবারও মিরাকে নিয়ে প্রশ্নের মুখে পড়েন শাহিদ। এক ভক্ত শাহিদকে প্রশ্ন করে বসেন, ভালোবাসার কথা কে বলেছিলেন আগে? শাহিদ নাকি মিরা?

ভ্যাবাচ্যাকা খেয়ে শাহিদ যখন ভাবছেন কি উত্তর দেবেন, তখনই মুখ খুলেন আলিয়া। তিনি সাফ বলে দিলেন, শাহিদের বিয়ের ব্যাপারে কোনো আলোচনা চলবে না এই অনুষ্ঠানে। 

আলিয়ার স্পষ্ট উত্তরের দাপটে দমে যান অনেকেই।

এরপর প্রশ্নকর্তা ভক্তকে সান্ত্বনা দিতে শাহিদ বলেন, আমি এখন কাজ করছি, এখন ব্যক্তিগত জীবনের ব্যাপারে কথা বলতে চাই না। যখন আমি কাজ করবো না, তখন এই ব্যাপারে কথা বলবো।

৭ জুলাই দিল্লীর মেয়ে মিরা রাজপুতের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শাহিদ। বলা হয়, পারিবারিক পছন্দেই হয়েছে তাদের বিয়ে। বর্তমানে স্ত্রীকে নিয়ে মুম্বাইয়ে নতুন অ্যাপার্টমেন্টে বসবাস করছেন তিনি।  

বিয়ের পর ‘শানদার’ সিনেমার মাধ্যমেই পর্দায় ফিরছেন শাহিদ। রোমান্টিক কমেডি ধাঁচের এই সিনেমাতে তার সঙ্গে প্রথমবারের মত জুটি বেঁধেছেন আলিয়া। এটি নির্মাণ করেছেন ‘কুইন’ খ্যাত পরিচালক ভিকাস বেহেল। সিনেমাটি মুক্তি পাচ্ছে ২২ অক্টোবর।