চুমুবিরোধী সালমান!

'হিরো' সিনেমার মাধ্যমে আদিত্য পাঞ্চোলির ছেলে সুরাজ পাঞ্চোলি এবং সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠির হিন্দি সিনেমায় অভিষেক ঘটছে। সিনেমার প্রযোজক সালমান খান এই দুই তারকা সন্তানের বলিউডে পা রাখার বিষয়টি তত্ত্বাবধান করছেন। আর তার নজরদারিতে বাদ পড়েছে সিনেমার একটি চুমুর দৃশ্য। 

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2015, 10:34 AM
Updated : 28 August 2015, 10:34 AM

সম্প্রতি তিনি 'হিরো'র চিত্র সম্পাদনার টেবিলেও যোগ দেন। শোনা যাচ্ছে,  সিনেমার দৈর্ঘ্য পুরো ৩০ মিনিট কমিয়ে দিয়েছেন সালমান। আর কাটছাটে বাদ পড়েছে সুরাজ-আথিয়ার চুমুর দৃশ্যও।
 

সিনেমার পরিচালক নিখিল আদভানি মুম্বাই মিররকে জানান, চুমুর দৃশ্যটি ছিল একটি গানে। যেখানে দেখা যায় একটি ট্রাকের পেছনে শুয়ে আছেন সুরাজ ও আথিয়া। আথিয়ার মুখের উপর থেকে কম্বল সরিয়ে তার ঠোঁটে আলতো করে ঠোঁট ছোঁয়ান সুরাজ।

কিন্তু এটুকুও দেখাতে রাজি হননি সালমান। সুরাজ আর আথিয়া নিজের 'সন্তান' বলেই মনে করেন সালমান। সাফ জানিয়ে দিলেন, তার 'সন্তান'দের সিনেমায় কোনো চুমুর দৃশ্য থাকবে না।
 

তিনি আরও বলেন, দীর্ঘ ক্যারিয়ারে তিনি নিজে কখনো চুমুর দৃশ্যে অভিনয় করেননি। কাজেই তার মতে, পর্দায় ঘনিষ্ঠতা তেমন জরুরি বিষয় নয়।

সুভাষ ঘাই পরিচালিত ১৯৮৩ সালের সিনেমা ‘হিরো’র আনুষ্ঠানিক রিমেইক এই সিনেমাটি। এবারের ‘হিরো’যৌথভাবে প্রযোজনা করছেন সালমান এবং সুভাষ ঘাই।

‘হিরো’ মুক্তি পাবে ১১ সেপ্টেম্বর।  

</div>  </p>