কারান জোহারের সিনেমায় সানি লিওনি?

নির্মাতা কারান জোহারের নতুন সিনেমা 'অ্যায় দিল হ্যায় মুশকিল' আলোচনায় আছে দীর্ঘদিন ধরেই। কারণ এতে অভিনয় করছেন রানবির কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আনুশকা শর্মার মতো তারকারা। তবে এবার শোনা গেল সিনেমায় দেখা যাবে সানি লিওনিকেও।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 August 2015, 09:04 AM
Updated : 28 August 2015, 09:04 AM

সূত্রের বরাত দিয়ে ডিএনএ পত্রিকা বলছে, "বলিউডের প্রথম সারির ব্যানারের সঙ্গে কাজ করার স্বপ্ন সানির বহুদিনের। কিন্তু এই স্বপ্ন সত্যি হতে অনেকটাই সময় লেগেছে তার।"

সানির স্বপ্নের রাস্তা অবশ্য খুলে দিয়েছেন আক্শায় কুমার। তার নতুন সিনেমা ‘সিং ইজ ব্লিং’- এ সানিকে অতিথি চরিত্রে কাজ করার সুযোগ করে দেন আকশায়। এর ঠিক পরপরই কারান জোহারও তাকে ডাকলেন নিজের সিনেমায় অতিথি চরিত্রে অভিনয়ের জন্য।

সূত্রটি আরও বলছে, "বক্স-অফিসে সানি লিওনির চাহিদা কতো বেশি, তা ভালো করেই জানেন কারান। আর তাই সানির এই জনপ্রিয়তাকে নিজের সিনেমায় কাজে লাগাতে চান তিনি। অপরদিকে কারানের সঙ্গে কাজ করতে পেরে খুশি সানিও, দেরিতে হোক তবুও প্রথম সারির শিল্পীদের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছেন সানি।"

এখন পর্যন্ত সানির আবেদনময়ী রূপকেই কাজে লাগাচ্ছেন মুম্বাইয়ের নির্মাতারা। সাবেক এই পর্ন তারকাকে আগামীতে দেখা যাবে মিলাপ জাভেরি পরিচালিত সিনেমা ‘মাস্তিজাদে’তে তুষার কাপুরের বিপরীতে।

অতিরিক্ত যৌনতার অভিযোগ তুলে সিনেমাটি দীর্ঘ দিন আটকে রেখেছিল ভারতের সেন্সর বোর্ড। অবশেষে ছাড়পত্র পেয়ে এখন মুক্তির অপেক্ষায় আছে ‘মাস্তিজাদে’।