'বিং ব্যাঙ' এর দখলে ফোর্বস তালিকা

মার্কিন সাময়িকী ফোর্বসের ২০১৪ সালে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া টিভি অভিনেতাদের তালিকা চলে গেছে জনপ্রিয় সিটকম 'বিং ব্যাং থিওরি'র দখলে। তালিকার শীর্ষে অবস্থান করছেন শেলডন কুপার চরিত্রের অভিনেতা জিম পারসন্স। শীর্ষ পাঁচের মধ্যেই রয়েছেন নাটকটির অন্য কলাকুশলীরা।  

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 August 2015, 08:33 AM
Updated : 27 August 2015, 08:33 AM

২০১৪ সালে পারসন্সের বার্ষিক আয় ছিল মোট ২ কোটি ৯০ লাখ ডলার। গত বছর নবম অবস্থানে থাকা ৪২ বছর বয়সী এই অভিনেতা পেছনে ফেলেছেন বড় পর্দা থেকে ছোট পর্দায় দাপট দেখানো দুই মহারথী কেভিন স্পেসি এবং অ্যাশটন কুচারকে।  

জনপ্রিয়তার তুঙ্গে থাকা সিটকম ‘বিগ ব্যাং থিওরি’র সব কলাকুশলী গত বছর একসঙ্গে নিজেদের পারিশ্রমিক বাড়ানোর দাবী জানায়। শোনা যাচ্ছে, এরপর থেকে সিরিজটির প্রতি পর্বে অভিনয়ের জন্য ১০ লাখ ডলার করে নিচ্ছেন পারসন্স।

শুধু পারসন্স নন, ফোর্বসের তালিকায় এ বছর শীর্ষ পাঁচের মধ্যে আছেন ‘বিগ ব্যাং থিওরি’র বাকি তিন জন অভিনেতাও।শেলডন কুপারের পরেই দেখা গেছে তার বন্ধু লেনার্ডের নাম। এই চরিত্রে অভিনয় করে গত এক বছর ২ কোটি ৭০ লাখ ডলার আয় করেছেন জেসন গালেকি।

আয়ের দিক থেকে তৃতীয় অবস্থানে দেখা গেছে চারজন অভিনেতাকে। একসঙ্গে তৃতীয় অবস্থানে আছেন 'বিগ ব্যাং'-এর সাইমন হালবার্গ (হাওয়ার্ড) ও কুনাল নায়ার (রাজ কুত্রাপালি), তাদের দুজনেরই বার্ষিক আয় হয়েছে ২ কোটি ডলার। এছাড়া আছেন অ্যাশটন কুচার এবং‘এনসিআইএস’ তারকা মাইক হারমন।  

ফোর্বসের এই তালিকায় ‘বিগ ব্যাং থিওরি’ ছাড়াও দেখা গেছে ‘মডার্ন ফ্যামিলি’ এবং ‘টু অ্যান্ড এ হাফ মেন’-এর মতো জনপ্রিয় সিটকমগুলোর অভিনেতাদের। তবে অবাক করার মতো বিষয় হল, এতে স্থান পাননি ‘গেইম অফ থ্রোনস’-এর একজন অভিনেতাও।