'আমরা ধরা পড়ে গেছি'

অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স এবং রিয়ালিটি টিভি তারকা কিম কার্দাশিয়ানের মা ক্রিস জেনার সম্প্রতি ক্যামেরাবন্দি হয়েছেন একই বিছানায় শুয়ে থাকা অবস্থায়।

গ্লিটজ ডেস্কআইএএনএস/বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 August 2015, 10:34 AM
Updated : 26 August 2015, 10:34 AM

জেনিফার লরেন্সের জন্মদিনের অনুষ্ঠানে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন ক্রিস জেনার। নিজের প্রিয় তারকাকে পার্টিতে দেখে খুব খুশি হন জেনিফার লরেন্স। একসঙ্গে তারা কারাওকি দিয়ে গান গেয়ে এবং মদ্যপান করে আনন্দ উদযাপন করেন।

ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার দেন ক্রিস জেনার নিজেই। সেই সঙ্গে তিনি লেখেন, “শুভ জন্মদিন! আমি তোমাকে ভালবাসি #জেনিফার লরেন্স। ধন্যবাদ এই রাতটিকে মনে রাখার মতো একটি রাতে পরিণত করার জন্য... যদিও আমরা ধরা পড়ে গেছি... তোমাকে ভালবাসি, শুভ জন্মদিন সুন্দরী”।

এ ব্যাপারে এক সূত্র জানায়, “জেন তার কাছের কয়েকজন বন্ধুকে নিয়ে বেভারলি হিলসের বাড়িতে নিজের জন্মদিন উদযাপন করেন। যেহেতু সে টিভি রিয়ালিটি শো খুব পছন্দ করে এবং ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স’-এর একজন ভক্ত, তার বন্ধুরাই ক্রিস জেনারকে এই পার্টিতে নিমন্ত্রণ জানায়।”

ওই সূত্র আরও জানায়, অনেক মদ্যপানের পর বেশ মাতাল অবস্থায় ক্রিস জেনার জেনিফার লরেন্সের বিছানায় তাকে জড়িয়ে ধরে ছবি তোলেন এবং ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করেন। 

“লস এঞ্জেলসে আসার পরপরই ক্রিস পার্টিতে চলে আসেন। তিনি অনেক ওয়াইন পান করছিলেন এবং একটু বেশিই মাতাল হয়ে পড়েন। এমন একটা সময় আসে যখন তিনি নিজেই বলে ওঠেন, ‘আমাকে পান করা থামাতে হবে।’ ক্রিস জেনকে আমন্ত্রণ জানান রবিবার এফওয়াইএফ ফেস্টিভালে তার সঙ্গে গিয়ে কানইয়ে ওয়েস্টের পরিবেশনা দেখার।”