আমিরের কান্নায় হাসছে টুইটার

ভারতীয় অভিনেতা আমির খান যে সহজেই আবেগপ্রবণ হয়ে পড়েন, তার প্রমাণ তিনি নিজেই দিয়েছেন বেশ কয়েকবার। সম্প্রতি আরও একবার অশ্রুসজল হতে দেখা গেছে তাকে। কিন্তু তা সামাজিক যোগাযোগ মাধ্যমে হাসির খোরাক যোগাচ্ছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2015, 11:48 AM
Updated : 25 August 2015, 11:48 AM

পরিচালক নিখিল আদভানি পরিচালিত সিনেমা ‘কাট্টি বাট্টি’ দেখার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন আমির। এনডিটিভিকে এ নিয়ে এক সাক্ষাৎকারে আদভানি বলেন, “শেষের ২২ মিনিট আক্ষরিক অর্থেই আমাকে আমিরের জন্য টিস্যু বক্স নিয়ে বসে থাকতে হয়েছে। তিনি কেবলই কাঁদছিলেন, কাঁদছিলেন আর কাঁদছিলেন। আর আমি খুবই খুশি হয়েছিলাম।”

এর আগে সালমান খান অভিনীত ‘বাজরাঙ্গি ভাইজান’ দেখেও চোখের জল ধরে রাখতে পারেননি আমির। সেবার একটি তোয়ালে দিয়ে চোখ মুছতে থাকা আমিরের ছবি টুইটারে ভাইরাল হয়ে যায়। এছাড়া নিজের উপস্থাপনার টিভি শো ‘সাত্যামেভ জায়াতে’র সেটে অনেকবার আবেগপ্রবণ হয়ে পড়তে দেখা গেছে আমিরকে।

আর আমিরের এই কেঁদে ফেলার প্রবনতা নিয়ে কথা কইতে ছাড়ছেন না টুইটার ব্যবহারকারীরা। 

'হারিওম কুমার' নামে এক টুইটার ব্যবহারকারী লেখেন, "মানুষ কমেডি দেখে হাসে আর আমির খান কমেডি দেখে কাঁদেন। সেজন্যই তাকে কমেডি শোতে আসতে দেখা যায় না।"

'রোহান' লেখেন, "এমনও তো হতে পারে যে আমিরের সিনেমাতে অ্যালার্জি আছে।"

আরও এক টুইটার ব্যবহারকারী লেখেন, "আমির ব্যায়ামাগারে দুটো তোয়ালে ব্যবহার করেন, একটা ঘামের জন্য আর একটা চোখের জলের জন্য।"

এমন অসংখ্য টুইট আর মেম এখন ভাসছে টুইটারে।