ত্রিভুজ প্রেমের মারদাঙ্গা ছবি ‘ব্ল্যাকমেইল’

‘অ্যাকশন জেসমিন’-এর রেশ কাটতে না কাটতেই আবারও অ্যাকশন ধাঁচের সিনেমার মাধ্যমে পর্দা কাঁপাতে হাজির হচ্ছেন ববি হক। আর ছোট পর্দা থেকে আসা মৌসুমী হামিদ প্রথমবারের মতো হাজির হচ্ছেন বড়পর্দায়, অ্যাকশনে তিনি সঙ্গী ববির। এদিকে ববি আর মৌসুমীর ভালবাসার মানুষের ভূমিকায় থাকছেন আনিসুর রহমান মিলন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2015, 06:40 AM
Updated : 4 August 2015, 06:40 AM

এই অগাস্টেই মুক্তি পেতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্প ‘ব্ল্যাকমেইল’। সিনেমাটি পরিচালনা করেছেন অনন্য মামুন। সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার।

ট্রেইলারে দেখা যায়, ছোটবেলায় পরিবারকে হারিয়ে অরিন ও মুসকান বেছে নেয় অন্ধকারের পথ। পরিণত বয়সে নগরীর ত্রাস হয়ে ওঠা এই দুই নারীর জীবনে আসে রোমিও। বক্সার রোমিওর প্রেমে পড়ে যায় দুই বন্ধু। আর তাদের দুর্বলতার সুযোগ নিয়ে প্রতিপক্ষ চাল চালে। এক সময়ের বন্ধু শত্রুতে পরিণত হয়।

সিনেমাটি নিয়ে ববি হক বলছেন, “সিনেমাটি নিয়ে আমি শতভাগ আশাবাদী। অ্যাকশন সিনেমার সব সংজ্ঞা বদলে দেবে সিনেমাটি। ছোট ছোট অনেক চমক রয়েছে সিনেমাটিতে। অরিন চরিত্রে অনেক নতুনত্ব, অনেক অভিনবত্বের স্বাদ পাবে দর্শক।”

প্রথমবারের মতো বাণিজ্যিক সিনেমাতে অভিনয় করছেন মৌসুমী হামিদ। মুসকান চরিত্রে গ্ল্যামারাস লুকেই পর্দা মাতানোর চেষ্টা করবেন তিনি।

“অনেক টেনশন হচ্ছে, প্রথমবারের মতো বাণিজ্যিক সিনেমা মুক্তি পাচ্ছে। ববি আপু, মিলন ভাইয়ের মতো তারকাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া তো চাট্টিখানি কথা নয়। তার সঙ্গে অনন্য মামুনের মতো পরিচালক। সব মিলিয়ে আমরা দর্শকদের জন্য দারুণ একটি সিনেমা উপহার দিতে যাচ্ছি।”

আনিসুর রহমান মিলন বললেন, “দুই নায়িকার প্রেমিক আমি। অ্যাকশনের পাশাপাশি নানা হাস্যকর কাণ্ডও দেখবে দর্শক। অন্যরকম একটি সিনেমা হতে চলছে এটি।”

অনন্য মামুন জানিয়েছেন, এই সিনেমার প্রচার নিয়ে নানা পরিকল্পনা করছেন তিনি। প্রচারেও অভিনবত্ব নিয়ে আসতে চান। খুব শিগগিরই শুরু করবেন তার কাজ। জানালেন, প্রথম সপ্তাহে ৮০টি হলে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন মামুন।


ছবি: পরিচালক অনন্য মামুনের ফেইসবুক থেকে