‘ক্যাটরিনাকে প্রেমিকা হিসেবে পাওয়া সৌভাগ্য’

দীর্ঘ বিরতির পর আরও একবার ক্যাটরিনা কাইফের সঙ্গে পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন অভিনেতা সাইফ আলি খান, নতুন সিনেমা ‘ফ্যান্টম’-এর মাধ্যমে। মন্তব্য করলেন, ক্যাটরিনাকে প্রেমিকা হিসেবে পাওয়া সৌভাগ্যের ব্যাপার।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2015, 03:19 PM
Updated : 30 July 2015, 03:19 PM

সম্প্রতি ‘ফ্যান্টম’-এর ট্রেইলার উদ্বোধনের দিন সাইফ বলেন, "আমি যাদের সঙ্গে কাজ করেছি তাদের মধ্যে সবচেয়ে চমৎকার মেয়েদের একজন হলেন ক্যাটরিনা। তাকে প্রেমিকা, বাগদত্তা কিংবা ভবিষ্যতে আরও বেশি কিছু হিসেবে পাওয়া যে কোনো পুরুষের সৌভাগ্য।" 

সাইফ আরও বলেন, "আমি অনেকদিন ধরেই ক্যাটরিনাকে চিনি। একজন নতুন অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ারের শুরু থেকে আজকের বড় মাপের তারকা হওয়ার পুরো যাত্রাটাই আমি দেখেছি। তিনি অনেক পরিশ্রমী একজন শিল্পী, ক্যামেরার সামনে তার ব্যক্তিত্ব খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলতে পারেন।"

রোমান্টিক থ্রিলার ‘রেস’-এ একসঙ্গে অভিনয়ের পর আবারও থ্রিলারের মাধ্যমেই ফিরছেন সাইফ-ক্যাট জুটি।  

ক্যাটের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে সাইফ বলেন, "ক্যাটরিনার সঙ্গে সময় কাটানো বরাবরই আনন্দদায়ক ব্যাপার। তিনি খুবই শান্ত স্বভাবের মানুষ, যার সঙ্গে কথা বলতে কিংবা কাজ করতে ভালো লাগে। আমাদের মধ্যে ভালো বোঝাপড়া আছে।"

ভারতীয় লেখক হুসেইন জাইদির উপন্যাস অবলম্বনে নির্মিত ‘ফ্যান্টম’-এর কাহিনি গড়ে উঠেছে ২০০৮ সালে মুম্বাইয়ের তাজ হোটেলের বোমা হামলার ঘটনাকে কেন্দ্র করে। এতে ভারতীয় গুপ্তচর হিসেবে অভিনয় করেছেন সাইফ এবং ক্যাটরিনা। ‘ফ্যান্টম’ মুক্তি পাবে ২৮ অগাস্ট।