‘পায়রা’র দ্বিতীয় ইনিংস শুরু

“আবার উড়ছে পায়রা। টানা প্রায় পাঁচ মাস বিরতির পর ২৮ এপ্রিল রোববার থেকে ফের শুটিং শুরু হয়েছে ইমন-দিপালীর ‘পায়রা’ চলচ্চিত্রের। সে হিসেবে নির্মাণাধীন এ চলচ্চিত্রটিকে ঘিরে মাঝখানে তৈরি হওয়া নানা অনিশ্চয়তাও কেটে গেল।” কথাগুলো বলেন পায়রার নির্মাতা আহমেদ আজিম টিটু।

রাশেদ শাওনবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2013, 08:27 PM
Updated : 28 April 2013, 08:28 PM

টিটু আরও বলেন, “গেল বছর ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি ও সিলেটের বিভিন্ন লোকেশন মিলিয়ে পায়রার প্রায় ৫০ ভাগ শুটিং সম্পন্ন করেছি। তখন আমরা মূলত কাজ করেছি এটিএন মাল্টিমিডিয়ার ব্যানারে। তবে মাঝখানে খানিক বিরতি নিয়ে পায়রার শুটিং আজ থেকে পূর্ণোদ্যমে শুরু করেছি অথৈ মুভির ব্যানারে। মূলত ব্যানারকেন্দ্রিক কিছু সমস্যা সমাধানের জন্যই মাঝখানে প্রায় পাঁচ মাসের বিরতি নিতে হয়েছে আমাদের।”

তিনি জানান, উত্তরার বিভিন্ন লোকেশনে নতুন কলেবরে পায়রার শুটিং শুরু হয়েছে। যা একটানা চলবে মে মাসের শেষ পর্যন্ত।

এদিকে চলচ্চিত্রাভিনেতা ইমন এবং নবাগতা দিপালী জুটির রোমান্টিক গল্পের মিউজিক্যাল ফিল্ম পায়রাতে নতুন চমক হিসেবে এরই মধ্যে যোগ দিয়েছেন শতাব্দী ওয়াদুদ। ‘গেরিলা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেতাকে চলচ্চিত্রটিতে খলচরিত্রে দেখা যাবে।

নবাগতা দিপালী বলেন, “আমার অনেক সৌভাগ্য। জীবনের প্রথম চলচ্চিত্রে এমন দুজন অভিনেতার বিপরীতে সুযোগ পেয়েছি, যারা দুজনেই স্ব-স্ব অবস্থানে অনেক বেশি জনপ্রিয়। আশা করছি এই দুজনের হাত ধরে আমাদের পায়রা আকাশ ছোঁবে।”

এর মধ্যেই পায়রার বাকি ৫০ ভাগ শুটিং শেষ করা হবে বলে নিশ্চিত করেন অথৈ মুভির মুখপাত্র সাইফুল ইসলাম। 

অথৈ মুভি সূত্রে জানা যায়, ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং সম্পন্ন করে মে মাসের মাঝামাঝি সিনেমার শেষাংশের শুটিংয়ের জন্য যাওয়া হবে দেশের বাইরে। আর পায়রা মুক্তির দেওয়া হবে আসছে ঈদে।