বিয়ে হলো কোয়েলের

সুসম্পন্ন হলো টালিউডি অভিনেত্রী কোয়েল মল্লিক ও সিনেমা প্রযোজক নেসপাল সিং রানের তিনদিনব্যাপি বিয়ের অনুষ্ঠান। খবর জিনিউজ ব্যুরোর।

চিন্তামন তুষারচিন্তামন তুষার প্রদায়ক, বিনোদন ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2013, 07:40 AM
Updated : 3 Feb 2013, 07:40 AM

বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠানের সূচনা হয় আংটি বদলের মাধ্যমে। দুই পরিবারের ঘনিষ্ঠজন ও টালিউডের গুটিকয়েক বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন ওই দিনের অনুষ্ঠানে। রাজারহাটের এক হোটেলের পুলসাইডে ছিলো অনুষ্ঠানটি। এদিন নেসপালের পরনে ছিলো শান্তনু গোয়েঙ্কার মেরুন কুর্তা আর কালো চুড়িদার। সোনালি পাড়ের লাল শাড়ি আর গলায় চওড়া সোনার নেকলেস, এই ছিল কনে কোয়েলের প্রথম পর্বের সাজ। 

শুক্রবার সকালে কোয়েল-নেসপালের গাঁটছড়া বাঁধার প্রথম অনুষ্ঠান হয় পাঞ্জাবি রীতিতে রাসবিহারী গুরুদোয়ারায়। বরের পরনে শেরওয়ানি, মাথায় পাগড়ি, সেহরায় ঢাকা মুখ। কোয়েলও সেজেছিলেন পাঞ্জাবি কনের সাজে। লাল লেহেঙ্গা, মেহেদিতে সুসজ্জিতা কনে মালা দেন তার দীর্ঘ পাঁচ বছরের প্রেমিকের গলায়।

শনিবারে বরপক্ষ আসে সকাল ৯টার কিছু পরে। বাবা-মায়ের সঙ্গে কোয়েল এসে পৌঁছান ১১টা ৩০মিনিট নাগাদ। দুপুর ১২টায় শুরু হয় বিয়ের অনুষ্ঠান। এ দিন গুরুদোয়ারায় মিডিয়ার প্রবেশ ছিল নিষিদ্ধ। পাঞ্জাবি রীতিতে বিয়ের পর ছিলো মধ্যাহ্নভোজ। এরপর সন্ধ্যে বেলায় বাঙালি রীতিতে বিয়ের ছাদনাতলা সাজানো হয় রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবে। শনিবার সন্ধ্যায় তাজ বেঙ্গলে হয় সংবর্ধনা অনুষ্ঠান। পুরো বিয়ের অনুষ্ঠানের দায়িত্ব দেওয়া হয় একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিকে। পিআর সংস্থাও নিযুক্ত করেন কনের বাবা টালিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক।

প্রায় ১১০০ অতিথি নিমন্ত্রিত হয়েছিলো কোয়েল নেসপালের বিয়েতে। ভোজসভার দায়িত্ব ছিলো দক্ষিণ কলকাতার এক বিখ্যাত রেস্তোরাঁর ওপর। ছোলার ডাল, কাজু কিসমিস পোলাও, চিংড়ি মালাইকাড়ি, ছানার মালপোয়ার মতো বাঙালি খাবারের পাশাপাশি ছিলো বাটার নান, ডাল মাখানি, মাটন বোটি কাবাবের মতো পাঞ্জাবি খানার আয়োজনও।

অনুষ্ঠানে বিভিন্ন পর্বে উপস্থিত ছিলেন কোয়েলের সহ-অভিনেতা জিত ও দেব, প্রযোজক মহেন্দ্র সোনি, পরিচালক রবি কিনাগি, সুরকার জিত গাঙ্গুলি, ভরত কল, সস্ত্রীক ইন্দ্রনীল সেনগুপ্ত, মৌসুমী চট্টোপাধ্যায়, সায়ন্তনী ঘোষ প্রমুখ।