রণবীরের প্রথম ভালোবাসা ফুটবল

মঙ্গলবার ক্যান্সার রোগীদের তহবিল সংগ্রহের লক্ষ্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে বলিউড একাদশ পুনে একাদশকে পরাজিত করে। বলিউড একাদশের জয়ের অন্যতম নায়ক ছিল রণবীর কাপুর। ম্যাচে তিনি চার গোল করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। খবর টাইমস অফ ইন্ডিয়ার।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2008, 10:55 PM
Updated : 6 March 2008, 10:55 PM
মার্চ ৭ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) - মঙ্গলবার ক্যান্সার রোগীদের তহবিল সংগ্রহের লক্ষ্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে বলিউড একাদশ পুনে একাদশকে পরাজিত করে। বলিউড একাদশের জয়ের অন্যতম নায়ক ছিল রণবীর কাপুর। ম্যাচে তিনি চার গোল করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। খবর টাইমস অফ ইন্ডিয়ার।
খেলা দেখতে পুনের স্টেডিয়ামে প্রায় ১০ হাজার দর্শক উপস্থিত হয়েছিল। রণবীরকে ম্যান অব দ্য ম্যচের পুরস্কার তুলে দেন পতং রাও কদম।
বলিউড একাদশের পক্ষে খেলতে নামেন সালমান খান, সোহেল খান, রণবীর কাপুর, কুনাল খেমু, সাব্বির আহলিয়া এবং আরো অনেকে।
রণবীরের পরিবারের এক সদস্য সংবাদ মাধ্যমকে তার অভিমত জানাতে গিয়ে বলেন,"ফুটবল ম্যাচটিতে রণবীরের পারফরম্যান্স দেখে আমরা অবাক হইনি। সে ছোটবেলা থেকেই ফুটবল খুব ভালো খেলত এবং আমাদের বিশ্বাস ছিল সে পুনে একাদশকে খুব সমস্যার মধ্যে ফেলতে সক্ষম হবে।" তিনি বলেন, "আমরা এটা ভেবে খুশি যে রণবীর অভিনয় জগতে পা রাখলেও ফুটবলকে ভুলে যাননি।"
রণবীর সঞ্জয় লীলা বনসালি পরিচালিত 'সাওয়ারিয়া' ছবিতে অভিনয়ের পূর্বে মুম্বাই একাদশের পক্ষে নিয়মিত খেলতেন। ম্যাচে বলিউড একাদশ ৭-৪ গোলে পুনে একাদশকে পরাজিত করে।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/টিএটি/ওএস/এমআইআর/১০৩৬ঘ.