'স্বামী হারা সুন্দরী' পপি

নারী নির্যাতন বিরোধী চলচ্চিত্র 'স্বামী হারা সুন্দরী' মুক্তি পাচ্ছে ৭ মার্চ বিশ্ব নারী দিবসের ঠিক আগে। আর এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন চিত্র নায়িকা সাদিকা পারভীন পপি। নাদের খান পরিচালিত এই ছবিতে পপির বিপরীতে আছে চিত্র নায়ক ফেরদৌস।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2008, 09:04 AM
Updated : 5 March 2008, 09:04 AM
মার্চ ৫ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) -- নারী নির্যাতন বিরোধী চলচ্চিত্র 'স্বামী হারা সুন্দরী' মুক্তি পাচ্ছে ৭ মার্চ বিশ্ব নারী দিবসের ঠিক আগে। আর এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন চিত্র নায়িকা সাদিকা পারভীন পপি।
নাদের খান পরিচালিত এই ছবিতে পপির বিপরীতে আছে চিত্র নায়ক ফেরদৌস।
ছবি সম্পর্কে নায়িকা পপি জানান, "একটি সংগ্রামী মেয়ের জীবন কাহিনী নির্ভর এই ছবিতে আমি প্রধান ভূমিকায় অভিনয় করছি। এর আগে এ ধরণের সংগ্রামী নারী চরিত্রে আমার অভিনয় করা হয়নি। ফলে চরিত্রটা আমার কাছে চ্যালেঞ্জিং ছিল। এই ছবিতে ট্রেনের একটি দৃশ্য আছে, বাংলা ছবিতে এই ধরণের দৃশ্য কখনোই হয়নি। দৃশ্যটি আমার খুব পছন্দের। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।"
দৃশ্যেটি কী রকম জানতে চাইলে, পপি তা না জানিয়ে বলেন, "এটা বললেতো ছবিটির মজাই শেষ হয়ে যাবে। আমি চাই দৃশ্যটা দর্শকরা হলে গিয়ে দেখুক।"
পরিচালক নাদের বলেন, "অনেক ত্যাগের স্বীকার করে আমি ছবিটি তৈরি করেছি। আমি মনে করি পপির অভিনয়টা সবার দৃষ্টি কাড়বে। নারী নির্যাতন বন্ধ হোক - এই শ্লোগান নিয়ে নির্মিত হয়েছে 'স্বামী হারা সুন্দরী' ছবিটি। ছবিটির মাধ্যমে এই বার্তা সারা দেশের মানুষের কাছে পৌঁছে দিতে পারলে মনে করবো আমি সাফল্য পেয়েছি।"
ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে রাজেশ ফিল্ম।
উল্লেখ্য, ৮ মার্চ বিশ্ব নারী দিবস।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এনএএম/ওএস/এমআইআর/২০৫৩ঘ.