৮ জনের বিরুদ্ধে মামলা করলেন নায়িকা অপু বিশ্বাস

শ্লীলতাহানির অভিযোগ দেখিয়ে চিত্র নায়িকা অপু বিশ্বাস ৮ জনের বিরুদ্ধে মামলা করলেন। বুধবার দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দায়ের করা এই মামলায় অভিযুক্তদের তালিকায় রয়েছেন চিত্র পরিচালক কাজী হায়াৎ, কাজী হায়াতের ছেলে কাজী মারুফ, ডেভিড, নজরুল ইসলাম খান, রাজ, হাসিব, হাবিব ও চিত্র পরিচালক জাফর আল মামুন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2008, 09:03 AM
Updated : 5 March 2008, 09:03 AM
মার্চ ৫ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) -- শ্লীলতাহানির অভিযোগ দেখিয়ে চিত্র নায়িকা অপু বিশ্বাস ৮ জনের বিরুদ্ধে মামলা করলেন। বুধবার দুপুরে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দায়ের করা এই মামলায় অভিযুক্তদের তালিকায় রয়েছেন চিত্র পরিচালক কাজী হায়াৎ, কাজী হায়াতের ছেলে কাজী মারুফ, ডেভিড, নজরুল ইসলাম খান, রাজ, হাসিব, হাবিব ও চিত্র পরিচালক জাফর আল মামুন।
শিল্পী সমিতি সূত্রে জানা যায়, ৪ মার্চ মঙ্গলবার এফডিসি'র একটি মেকআপ রুমে বসে মেকআপ নিতে ব্যস্ত ছিলেন অপু বিশ্বাস। এসময় কাজী হায়াৎ বেশ কয়েক বার ফোন করেন অপুকে। কিন্তু ব্যস্ততার করণে অপু ফোন ধরতে পারেন নি। কাজী হায়াৎ তখন এফডিসিতেই উপস্থিত ছিলেন। ফোন না ধরায় বেয়াদবি হয়ে গেছে - এই অজুহাতে তিনি মেকআপ রুমে ঢুকে অপুকে চড় মারেন।
এই ঘটনার প্রতিবাদে এফডিসিতে মঙ্গলবারেই শিল্পী সমিতির সভা বসে। সিদ্ধান্ত হয়, এ ঘটনার প্রেক্ষিতে বুধবার একটি সালিশ সভার আয়োজন করা হবে এফডিসিতেই। কিন্তু সেই সভা পিছিয়ে নিয়ে যাওয়া হয় বৃহস্পতিবার।
অপু বিশ্বাসের দায়ের করা মামলাটির নম্বর ৯। এই মামলা সম্পর্কে তেজগাঁও শিল্পাঞ্চল থানার এস আই আল মামুন সন্ধ্যা ৬টায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কে বলেন, "বুধবার দুপুর ২টা ৫মিনিটে অপু বিশ্বাস বাদী হয়ে কাজী হায়াৎ সহ ৮জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি পরিচালনার জন্য এখনও কাউকে দায়িত্ব দেয়া হয়নি।"
এই ব্যাপারে মামলার বাদী অপু বিশ্বাস ও এক নম্বর আসামী পরিচালক কাজী হায়াৎ এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের দুজনের মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এনএএম/ওএস/এমআইআর/২০৫৪ঘ.