দ্বিতীয় বারের মত দ্বৈত অ্যালবামে আসিফ টুটুল

দ্বিতীয়বারের মত দ্বৈত অ্যালবাম করলেন গায়ক এস আই টুটুল ও আসিফ আকবর। 'স্বপ্নহীন' নামের এই অ্যালবামটি আর্ব এর ব্যানারে প্রকাশ করবে সারেগামা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2008, 11:31 AM
Updated : 4 Feb 2008, 11:31 AM
ফেব্র"য়ারি ৪ (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম) -- দ্বিতীয়বারের মত দ্বৈত অ্যালবাম করলেন গায়ক এস আই টুটুল ও আসিফ আকবর। 'স্বপ্নহীন' নামের এই অ্যালবামটি আর্ব এর ব্যানারে প্রকাশ করবে সারেগামা।
১০ ফেব্র"য়ারি অ্যালবামটি প্রকাশ করা হবে।
অ্যালবামটির আয়োজক হচ্ছেন গীতিকার কামরুজ্জামান কাজল। অ্যালবামে ১২টি গানও লিখেছেন তিনি। সুর করেছেন পল্লব স্যানাল। সঙ্গীত নির্মাণ করেছেন মানাম আহমেদ।
টুটুল ও আসিফ এর প্রথম দ্বৈত অ্যালবাম 'আয় ফিরে আয়' এর সুর-সঙ্গীত করেছিলেন শওকাত। অ্যালবামটি প্রকাশিত হয়েছিল ২০০৩ সালে।
আসিফ ও টুটুলের দ্বিতীয় দ্বৈত অ্যালবাম প্রসঙ্গে আয়োজক গীতিকার কামরুজ্জামান কাজল বলেন, "আসিফ একদিন তার প্রতিষ্ঠান থেকে একটি দ্বৈত অ্যালবাম বের করার জন্য আমাকে প্রস্তাব দেয়। আমি প্রথমে আসিফ-এন্ড্রু কিশোর বা আসিফ-এসডি রুবেল নিয়ে গানের অ্যালবাম তৈরি করতে চেয়েছিলাম। পরে আসিফ-এসআই টুটুলের অ্যালবাম করার সিদ্ধান্ত নেই। 'স্বপ্ন বিহীন' আমার আয়োজিত ১৫তম অ্যালবাম।'
২০০০ সালে সঙ্গীতার ব্যানারে কামরুজ্জামান কাজলের আয়োজনে প্রথম অ্যালবাম প্রকাশিত হয়। প্রয়াত প্রণব ঘোষের সুর ও সঙ্গীতে মনির খান ও এসডি রুবেলের গানে সাজানো অ্যালবামটির নাম 'অভিমান'।
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এএ/ওএস/এমআইআর/ঘ.