উপস্থাপিকা হচ্ছেন রাখী সাওয়ান্ত

জি টিভির একটি টক শোতে উপস্থাপিকা হয়ে আসছেন বলিউডের আইটেম গার্ল রাখী সাওয়ান্ত। নাম 'অ্যারেস্টেড বাই রাখী'। শুধু নামেই নয় কাজেও রাখীর জন্য একেবার উপযুক্ত টক শো। কারণ এর আলোচ্য বিষয় পরকীয়া আর যৌনতা। আলোচনার ফাঁকে ফাঁকে বিভিন্ন স্ক্যান্ডাল আর গরমাগরম সংবাদ শোনাবেন রাখি সাওয়ান্ত।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Feb 2008, 08:36 AM
Updated : 2 Feb 2008, 08:36 AM
ফেব্র"য়ারি ২ (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম) -- জি টিভির একটি টক শোতে উপস্থাপিকা হয়ে আসছেন বলিউডের আইটেম গার্ল রাখী সাওয়ান্ত। নাম 'অ্যারেস্টেড বাই রাখী'। শুধু নামেই নয় কাজেও রাখীর জন্য একেবার উপযুক্ত টক শো। কারণ এর আলোচ্য বিষয় পরকীয়া আর যৌনতা। আলোচনার ফাঁকে ফাঁকে বিভিন্ন স্ক্যান্ডাল আর গরমাগরম সংবাদ শোনাবেন রাখি সাওয়ান্ত।
আপাতত সপ্তাহে তিন দিন 'অ্যারেস্টেড বাই রাখী' প্রচারিত হবে। একেক দিন একেক তারকা থাকবেন যাদের সাক্ষ্ৎকারের গুরু দায়িত্ব রাখীর উপরে বর্তেছে। শোনা যাচ্ছে করণ জোহরও নাকি অতিথি হবেন এই অনুষ্ঠানে। ভালো সাক্ষাৎকার হোক, আর না হোক - টিআরপি- তে যে 'অ্যারেস্টেড বাই রাখি' শীর্ষে থাকবে তা বলাই বাহুল্য।
এদিকে 'নাচ বোলিয়ে'- নিয়ে কম হাঙ্গামা তো হলো না রাখির। এর পরেও তিনি পর্দায় চেহারা দেখাতে উন্মুখ। 'সাঁস ভি কাভি বহু থি'- তে কাজ করার আশা ব্যক্ত করেছেন। যদি সে সুযোগ পান তবে এমন বউ পেয়ে নিঃসন্দেহে সিরিয়াল আর দর্শক দু জায়গাতেই ধুন্ধুমার কান্ড লেগে যাবে!
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এসএস/ওএস/এমআইআর/২০৩১ঘ.