আসিফ ও ডলি'র 'যায় দিন যায়'

প্রথমবারের মত দ্বৈত অ্যালবামে গান করলেন আসিফ আকবর ও ডলি সায়ন্তনী। অ্যালবামটির নাম 'যায় দিন যায়'। ভালবাসা দিবস উপলক্ষে ৯ ফেব্র"য়ারি অ্যালবামটি বাজারে ছাড়বে প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2008, 10:01 AM
Updated : 28 Jan 2008, 10:01 AM
জানুয়ারি ২৮ (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম) -- প্রথমবারের মত দ্বৈত অ্যালবামে গান করলেন আসিফ আকবর ও ডলি সায়ন্তনী। অ্যালবামটির নাম 'যায় দিন যায়'। ভালবাসা দিবস উপলক্ষে ৯ ফেব্র"য়ারি অ্যালবামটি বাজারে ছাড়বে প্রযোজনা প্রতিষ্ঠান সঙ্গীতা।
১০টি গান নিয়ে সাজানো এই অ্যালবামের ৮টি গানের সুর ও সঙ্গীত করেছেন পল্লব স্যানাল। বাকি দুটি গানের কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।
এই প্রসঙ্গে আসিফ বলেন, "এর আগে আমি দিনাত জাহান মুন্নী, বেবী নাজনীন, সোনিয়া, হৈমন্তী মান সহ অনেকের সঙ্গে দ্বৈত অ্যালবাম করেছি। তবে এ সময়ের ব্যবসা সফল গায়িকা ডলি সায়ন্তনীর সঙ্গে আগে কখনও অ্যালবাম করিনি। এবার সঙ্গীতার আমন্ত্রণে আমরা একসঙ্গে সুন্দর কিছু গান করেছি। আশা করি শ্রোতাদের কাছেও গানগুলো ভালো লাগবে।"
ডলি সায়ন্তনী বলেন, "দীর্ঘদিন ধরে আসিফ এদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছেন। সময় ও সুযোগগের অভাবে এর আগে আমরা একসঙ্গে কাজ করিনি। তবে এবার 'যায় দিন যায়' অ্যালবামটি আশা করি শ্রোতাদের প্রত্যাশা পূরণ করবে।
'যায় দিন যায়' অ্যালবামের উল্লেখযোগ্য গানগুলি হচ্ছে - যায় দিন যায়, একটিই চাঁদ, ভালোবাসি, রাজকন্যা, হাবুডুবু, ইত্যাদী।
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এএ/ওএস/এমআইআর/২১৪২ঘ.